নিজস্ব প্রতিবেদন: দিনের বেলায়  ৩১ নম্বর জাতীয় সড়কে এক ভুটান  নাগরিকের সমস্ত কিছু ছিনতাই করে নিয়ে গাড়ি জ্বালিয়ে দেবার ঘটনা ঘটল। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ১২ টা নাগাদ কালিংপং জেলার মংপং এর কাছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

৩১ সি জাতীয় সড়কের মঙপঙ পুলিস ফাঁড়ি এলাকায় রেল ওভারব্রীজের কাছে ঘটনাটি ঘটেছে বলে মঙপঙ পুলিস সূত্রে জানা গেছে। স্থানীয়রা বলছেন, ওই ব্যক্তি ভুটানের রাজধানী থিম্পুর বাসিন্দা জামিয়েন রিনচেন। পেশায় ব্যবসায়ী। এদিন  একটি অল্টো গাড়ি চালিয়ে একাই শিলিগুড়ি যাচ্ছিলেন। সাউন্ড সিস্টেম কিনতে শিলিগুড়ি যাচ্ছিলেন বলে জানা গেছে। ওই যুবক যখন এলেনবাড়ি এলাকায় গাড়ি চালিয়ে শিলিগুড়ির দিকে যাচ্ছিলেন, সে সময় এলেনবাড়ি এলাকায় একটি বাঁকে ৫ জন যুবক তাঁর গাড়ি হাত দেখিয়ে থামিয়ে দেয়। জনা গেছে এই পাঁচ যুবকের মধ্যে তিন জন খয়েরি রঙের পোশাক পরায়, চালক পুলিস মনে করে গাড়ি থামিয় দেন।



এরপর ভুটানি যুবকের গাড়িটি রাস্তা থেকে নীচে এক নির্জন জায়গায় নিয়ে যায় ওই পাঁচ দুস্কৃতী। চলে অবাধে লুটপাট। এক লক্ষ ৪০ হাজার ভারতীয় টাকা এবং ১০ হাজার ভুটান টাকা হাতিয়ে নেয়। এরপর ভুটানি যুবককে মারধর করে গাড়ির মধ্যে আটকে আগুন লাগিয়ে পালিয়ে যায় দুস্কৃতীরা। কোনও মতে গাড়ি থেকে বের হয় ওই যুবক। তার হাত এবং ঘাড় আগুনে পুড়ে গেছে। স্থানীয়রা খবর দিলে মংপং ও এলেনবাড়ির পুলিস এসে আহত যুবককে মালবাজার হাসপাতালে ভর্তি করে। ততক্ষণে মালবাজার থেকে দমকল এসে গাড়ির আগুনও নেভায়।


আরও পড়ুন- FSTAG না লাগালে টোল প্লাজায় গুনতে হবে বাড়তি টাকা, জেনে নিন এ বিষয়ে খুঁটিনাটি


এই ঘটনায়  ছিনতাইকারীদের খোঁজে তল্লাশি শুরু করেছে মঙপঙ পুলিস। যেখানে এই ঘটনাটি ঘটেছে, সেখান থেকে এলেনবাড়ি পুলিস ক্যাম্পের দূরত্ব কম করে ২০০ মিটার হবে। কিন্তু এত কাছে পুলিস ফাঁড়ি থাকা সত্ত্বেও  কোন সাহসে দুস্কৃতীরা এই কাজ করলো প্রশ্ন তুলছেন স্থানীয় বাসিন্দারা।