তথাগত চক্রবর্তী: অবশেষে কিনারা হল ডাকাতির। সিসিটিভি-র সূত্র ধরে সোনারপুরে সোনার দোকানের ডাকাতির কিনারা করল পুলিস। এই ঘটনায় গ্রেফতার হয়েছে ছয়জন। ধৃতদের মধ্যে একজন স্বর্ণব্যবসায়ীও আছে বলে জানা গিয়েছে। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র ও লাইভ কার্তুজ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই ঘটনায় ধৃতদের কাছ থেকে ৪০ ভরি সোনার গহনা ও ডাকাতির ঘটনায় ব্যবহৃত দুটি মোটর বাইকও বাজেয়াপ্ত করেছে সোনারপুর থানার পুলিস। ডাকাতির ঘটনার ছয় দিনের মাথায় ঘটনার কিনারা করল পুলিস।


আরও পড়ুন: Bengal Weather Today: পুজোয় বাড়ছে বৃষ্টির চিন্তা, নিম্নচাপে ভাসতে পারে বিসর্জন


শুক্রবার ভর সন্ধেয় সোনারপুরের বারেন্দ্রপাড়ায় সোনার দোকানে ঢুকে হামলা চালানো হয়। রিভালবার দিয়ে দোকান মালিকের মাথায় মেরে দোকান লুঠ করে পালায় দুষ্কৃতিরা। এই ঘটনায় গুলি চালানো হয় বলেও অভিযোগ করা হয়েছে। এই ঘটনায় চাঞ্চল্য ও উত্তেজনা ছড়ায় এলাকায়। অপরাধীরা ধরা না পরায় সোনারপুর থানায় বিক্ষোভও দেখায় স্বর্ণ ব্যবসায়ীরা।


আরও পড়ুন: Bengal STF: পুজোর শুরুতেই মাদকবিরোধী অভিযানে সাফল্য, বাজেয়াপ্ত ১৬ কোটির নিষিদ্ধ মাদক


বারুইপুর পুলিস জেলার পুলিস সুপার পলাশ চন্দ্র ঢালি জানান ঘটনার পর থেকে জেলা জুড়ে পুলিসের সমস্ত বিভাগ এই ঘটনায় তৎপর ছিল। সমস্ত থানার ওসি এবং আইসিরাও বিষয়টি খতিয়ে দেখছিলেন বলে জানান তিনি।


তিনি আরও বলেন ৪০ গ্রাম সোনা, ১০০ গ্রাম রুপোর গয়না ও নগদ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় আরও কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি। অভিযুক্তদের সোনারপুর ও কুলতলি এলাকা থেকে গ্রেফতার করা হয়।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)