নিজস্ব প্রতিবেদন: বারুইপুর রেল স্টেশন এলাকা থেকে তিন অস্ত্র কারবারিকে গ্রেফতার করলো বারুইপুর পুলিস জেলার স্পেশাল অপারেশান গ্রুপ। ধৃতদের কাছ থেকে ১৫টি ৭ এমএম পিস্তল, ৩০টি ম্যাগাজিন ও দুটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিস। ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে বারুইপুর জেলা পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১৮ জানুয়ারি ক্যানিং থেকে ৩১৪ রাউন্ড গুলি-সহ ৩ জনকে গ্রেফতার করেছিল পুলিস। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে বিহারের মুঙ্গেরের বাসিন্দা দুই অস্ত্র কারবারি কালাম মহম্মদ ও সাহেব আলমের নাম উঠে আসে। বারুইপুর পুলিস জেলার বিভিন্ন এলাকায় তারা অস্ত্র সরবরাহ করত বলে পুলিসের কাছে খবর ছিল। সেই ঘটনার তদন্তে নেমে শুক্রবার বিকেলে বারুইপুর পুলিস জেলার স্পেশাল অপারেশান গ্রুপ বারুইপুর রেল স্টেশন চত্বর থেকে গ্রেফতার করে দুই অভিযুক্তকে। 


এদের সাথে ডোমজুড়ের বাসিন্দা আরও এক অস্ত্র কারবারি জাইরুল শেখকেও গ্রেফতার করেছে পুলিস। প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে অনুমান ক্যানিং থানা এলাকায় এই অস্ত্রগুলি পাচারের ছক ছিল ধৃতদের। তাদের আরও জিজ্ঞাসাবাদ করে এই অস্ত্র কারবারের সাথে কে বা কারা জড়িত সে বিষয়ে তদন্ত শুরু করেছে বারুইপুর জেলা পুলিস। শনিবার ধৃতদের বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে।