নকিবউদ্দিন গাজি: দুই বোনকে কুপিয়ে খুন। বাড়ির বারান্দায় পড়ে ২ বোনের রক্তাক্ত দেহ! অত্যন্ত মর্মান্তিক এই ঘটনায় শোরগোল দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। দক্ষিণ ২৪ পরগনা জেলার পাথরপ্রতিমা ব্লকের দিগম্বরপুর গ্রামপঞ্চায়েতের ভোলাহাট থানার গুরুদাসপুর এলাকায় ঘটেছে ভয়ংকর এই ঘটনাটি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, বাড়িতে পুরুষ কেউ ছিল না। বাড়িতে পুরুষ কেউ না থাকার সুযোগের দুই বোনকে নৃশংসভাবে কুপিয়ে খুন বলে অভিযোগ। নিহতদের নাম বাসন্তী প্রামাণিক (৪৫) এবং বিশা প্রামাণিক (৫৫)। গুরুদাসপুর এলাকায় একই বাড়িতে থাকতেন দুই বোন। হঠাৎ করে আজ সকালে এক যুবক দেখতে পায় বাড়ির বারান্দা ভেসে যাচ্ছে রক্তে। বাড়ির বারান্দায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন দুই বোন বাসন্তী প্রামাণিক ও বিশা প্রামাণিক। কুপিয়ে খণ্ড বিখণ্ড করা হয়েছে দেহ দুটিকে। ভয়ংকর সেই দৃশ্য দেখে শিউরে ওঠে এলাকাবসী। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় ভোলাহাট থানার পুলিস।


গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। দুই বোনের সঙ্গে কারও কোনও শত্রুতা ছিল কি না, জানা যায়নি। কে বা কারা দুই বোনকে খুন করল, তা নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। গোটা ঘটনায় তদন্তে নেমেছে ভোলাহাট থানার পুলিস। জানা গিয়েছে, ওই দুই বোনের এক জামাইবাবু মাঝে মাঝে খোঁজ নিতে ওই দুই মহিলার বাড়িতে আসতেন। এখন এই ঘটনার সঙ্গে তাঁর কোনও যোগ রয়েছে কি না, তাও খতিয়ে দেখছে পুলিস। দেহ দুটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। 


আরও পড়ুন, Arambag: তৃতীয় বিয়েতে দেওরের সঙ্গে 'ঘনিষ্ঠতা' বউদির! পরকীয়ার জেরে শেষমেশ...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)