নারায়ণ সিংহ রায়: মন্ত্রীকন্যার শুধু ঘুম ছোটানোই নয়, অবৈধভাবে যে তিনি চাকরি পেয়েছেন তা আইনি পথে প্রমাণ করে যোগ্য প্রার্থী হিসেবে চাকরি পেয়েছেন শিলিগুড়ির ববিতা সরকার। মন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারীর জায়গায় রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষক হিসেবে কাজে যোগ দিয়েছেন ববিতা। পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারের পর তাঁর দাবি, যেসব যোগ্য প্রার্থী গান্ধী মূর্তির পাদদেশে অবস্থান বিক্ষোভ করছেন তাদের দ্রুত নিয়োগ করা হোক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার জি ২৪  ঘণ্টার আপনার রায় অনুষ্ঠানে ববিতা সরকার বলেন, যারা চাকরি পায়নি তাদের তো একটা কষ্টের জায়গা রয়েছে। এই একমাস হল চাকরি পেয়েছি। তার আগে কতটা কষ্ট করে কাটাতে হয়েছে তা আমিই জানি। প্রতিটা রাত চোখের জল ফেলেছি। যোগ্য হয়েও দুর্নীতির জন্য চাকরি পাইনি। এই কষ্টটা কুরে কুরে খেত। এখন বুঝতে পারছি গান্ধী মূর্তির তলায় বসে যারা চাকরির জন্য অবস্থান করছে তাদের কষ্টটা কতখানি। রোজই একটা জিনিস প্রমাণিত হচ্ছে যে দুর্নীতির জন্যই এরা চাকরি পায়নি। দুর্নীতির কারণে যারা বঞ্চিত হয়েছে তাদের দ্রুত নিয়োগ দরকার। অনেকে ওয়েটিংয়ে রয়েছেন। তাদের নিয়োগ করা হোক।


জি ২৪ ঘণ্টাকে ববিতা আরও বলেন, পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারিকে কেন্দ্র করে ববিতা সরকার জানান, লড়াইটা আমি একা শুরু করেছি এটা ভুল কথা। আমরা সবাই মিলে শুরু করেছিলাম। ২০১৯ সালে প্রেস ক্লাসের সামনে ২৯ দিন অনশন হয়েছে। কারন আমরা ওয়েটিং প্রার্থীরা দুর্নীতির কারনে বঞ্চিত হয়েছি ৷ আমরা চাকরি পাইনি ৷ তার জন্য বারবার গর্জে উঠেছি৷ সেটা হতে পারে ফুটপাতে। সেটা হতে পারে রাস্তায়। বলা হয়েছিল আমরা অকৃতকার্য। তাই চাকরি হয়নি। যারা প্যানেলে রয়েছে তাদের চাকরি হয়েছে। তবে যাদের চাকরি হয়েছে তাদের কীভাবে হল সেই প্রশ্নই জানতে চেয়েছিলাম৷ আজ তার কিছুটা জানানো হয়েছে। আজ যে ছবি গুলো প্রকাশিত হচ্ছে সেটাই কী তার কারন?


আরও পড়ুন-টাকার সঙ্গে তৃণমূল-যোগ নেই, পার্থর বিরুদ্ধে অভিযোগ প্রমাণ হলে ব্যবস্থা: কুণাল 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)