নিজস্ব প্রতিবেদন : সৎ ছেলের হাতে নৃশংসভাবে খুন হলেন বাবা। ঘটনাটি ঘটেছে নদিয়ার ধানতলার আড়ংঘাটা জাগ্রত পাড়ায়। মৃতের নাম প্রেমা বিশ্বাস। বয়স ৪৮ বছর। ঘটনার পর থেকেই অভিযুক্ত ছেলে গৌরব বিশ্বাস ওরফে বৈদ্য পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরিবার সূত্রে জানা গিয়েছে, নিহত প্রেমা বিশ্বাস ২২ বছর আগে দ্বিতীয়বার বিয়ে করেন। তাঁর প্রথম পক্ষের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। দ্বিতীয়পক্ষে কোনও সন্তান না হলেও, সেই স্ত্রীর আগের পক্ষের ২ ছেলে ছিল। তাঁদের মধ্যেই একজন গৌরব। দুপক্ষের সব ছেলেমেয়েদেরই বিয়ে হয়ে গিয়েছিল। মোটের উপর নির্বিঘ্নে, নির্ঝঞ্ঝাটেই চলছিল সংসার। কিন্তু আচমকাই ছন্দপতন।


দ্বিতীয় পক্ষের স্ত্রীর বড় ছেলে গৌরবের সঙ্গে তাঁর বাবার যোগাযোগ হয়। অভিযোগ, নিজের বাবার সঙ্গে যোগাযোগ হতেই অশান্তির সূত্রপাত। আড়ংঘাটার বাড়িতে আসা যাওয়া করতে থাকেন। একইসঙ্গে তিনি ছেলেদের টাকার প্রলোভন দিতে শুরু করেন বলে অভিযোগ। এই নিয়ে প্রেমা বিশ্বাসের সঙ্গে বিবাদ বাধে গৌরবের।


আরও পড়ুন, 'সকালে মুখ্যমন্ত্রীর ছবির সামনে ২ মিনিট দাঁড়ালে অদ্ভুত শক্তি পাবেন', দাবি আবেগতাড়িত বিডিওর


অভিযোগ, এরপরই শনিবার রাতে বচসা চলাকালীন প্রেমা বিশ্বাসের উপর চড়াও হন গৌরব বিশ্বাস। ধারালো অস্ত্র দিয়ে প্রেমা বিশ্বাসকে কোপান গৌরব। গুরুতর জখম হন প্রেমা বিশ্বাস। আশঙ্কাজন অবস্থায় তাঁকে আড়ংঘাটা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত গৌরব বিশ্বাস পলাতক। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।