ওয়েব ডেস্ক: বামেদের নবান্ন অভিযান ঘিরে তুলকালামের জের। সুরক্ষা বলয়ে মুড়ে ফেলা হচ্ছে গোটা নবান্ন। আরও আঁটোসাঁটো হচ্ছে নিরাপত্তা। ওইদিন পুলিসের নজর এড়িয়ে নবান্নে প্রায় ঢুকেই পড়েন বাম বিধায়করা। এরপরেই নড়েচড়ে বসে পুলিস প্রশাসন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার বামেদের নবান্ন অভিযানে ধুন্ধুমার। পুলিসকে কার্যত বিভ্রান্ত করে  নবান্নে প্রায় ঢুকেই পড়েন সুজন চক্রবর্তী, অশোক ভট্টাচার্য, আনিসুর রহমানরা। কালো কাচ ঢাকা গাড়িতে তাঁরা নবান্নর নর্থ গেট পর্যন্ত পৌছে যান। শেষমুহূর্তে তাঁদের আটকায় পুলিস। গ্রেফতারও করা হয়। এরপরেই নড়েচড়ে বসে পুলিস।  তাহলে তো যে কেউ ঢুকে পড়তে পারে নবান্নে। তৈরি হয় এমন আশঙ্কাও। এবার নিরাপত্তা ইস্যুতে আরও কড়া ব্যবস্থা হচ্ছে। 


টোল প্লাজা থেকে নবান্ন পর্যন্ত সিসিটিভি বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। নর্থ গেট, যেটি দিয়ে বাম বিধায়করা ঢোকার চেষ্টা করেন  সেখানে আরও একটি নিরাপত্তা বেষ্টনী তৈরির সিদ্ধান্ত হয়েছে। এছাড়াও সেখানে আরেকটি ড্রপ গেট তৈরি করা হবে বলেও ঠিক হয়েছে। নবান্নে প্রত্যেকটি গেটে সিসিটিভির সংখ্যা বাড়ানো হবে। সব গেটে পুলিস কর্মীদের আরও অ্যালার্ট হতে বলা হয়েছে। সুজন চক্রবর্তীরা ঢোকার চেষ্টা করার সময় নর্থ গেটের একটি অংশ ভেঙে যায়। এত পলকা গেট কেন? এনিয়ে বিস্তর জলঘোলা শুরু হয়েছে। সেখানে একটি মজবুত গেট বসানোরও সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।