নিজস্ব প্রতিবেদন: ছাত্রীকে গাড়িতে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ ও টিলা থেকে ফেলে দেওয়ার অভি‌যোগে ২ জনকে আটক করা হল পশ্চিম মেদিনীপুরের গড়বেতায়। গুরুতর আহত ছাত্রীটি এখন মোদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি। অভি‌যুক্তরা ছাত্রীর পূর্ব পরিচিত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আহত ছাত্রীটির বাড়ি গড়বেতার আউসবন্ধি গ্রামে। মেয়েটির পরিবার সূত্রে জানা ‌যাচ্ছে, বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ে এম.এ. পড়ার পাশাপাশি একটি বেসরকারি কোম্পানিতেও কাজ করতেন ছাত্রীটি। তবে এখন আর সেই বেসরকারি সংস্থার চাকরিটি তিনি করছিলেন না। গত মঙ্গলবার তাঁর প্রাক্তন সহকর্মীরা এসে তাঁকে বলে কোম্পানির একটি মিটিং রয়েছে গড়বেতায় এবং সেখানে তাঁকেও ‌যেতে হবে।


মঙ্গলবার সাইকেলে চড়ে ছাত্রীটি ওই মিটিংয়ে ‌যোগ দিতে গড়বেতাতেই ‌যাচ্ছিলেন। সেইসময়ই রাস্তা থেকে তাঁকে গাড়িতে তুলে নিয়ে গনগনিতে চলে ‌যায় অভি‌যুক্তরা। পরিবারের অভি‌যোগ, তাঁকে ধর্ষণ করে একটি টিলা থেকে ছুড়ে ফেলে দেওয়া হয়। মেয়েটির চিৎকার শুনে আসপাশের লোকজন এসে তাঁকে খাদ থেকে উদ্ধার করে গড়বেতা গ্রামীণ হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাঁকে মেদিনীপুর মেডিক্যালে পাঠানো হয়।


আরও পড়ুন-আইনজীবীদের পারিশ্রমিক বেঁধে দিতে কেন্দ্রকে আইন তৈরি করতে বলল সুপ্রিম কোর্ট


এদিকে, এলাকার লোকজন ওই মারুতি গাড়িটি ও ২ জনকে ধরে ফেলে। ধৃতদের গড়বেতা পুলিসের হাতে তুলে দেওয়া হয়। পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃত দু'জনের মধ্যে একজনের বাড়ি পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে। অন্যজন কলকাতার বরানগরের বাসিন্দা। একসময় ওই ছাত্রীটির সঙ্গেই কাজ করত অভি‌যুক্তরা। ধৃতদের আজ গড়বেতা আদালতে তোলা হবে।


আরও পড়ুন-সরানো হবে প্রিন্সিপালকে? আজ জানাবে জিডি বিড়লা