নিজস্ব প্রতিবেদন : উচ্চমাধ্যমিকে ৭৯ শতাংশ নম্বর। তবুও কলেজে কলেজে ঘুরেও ভর্তি হতে পারেনি মেধাবী ছাত্রটি। শেষ পর্যন্ত ঘর থেকে উদ্ধার হল ছাত্রের ঝুলন্ত দেহ। ভর্তি বিভ্রাটের জেরে হতাশা থেকেই ওই ছাত্র আত্মঘাতী হয়েছে বলে দাবি তার পরিবারের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের বোড়ালে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বোড়াল হাইস্কুল থেকে বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক পরীক্ষায় ভালো নম্বর নিয়ে পাস করে অম্লান সরকার। দীনবন্ধু অ্যান্ড্রুজ কলেজে মেধাতালিকায় তার নাম ওঠে। অভিযোগ, কলেজে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় আটকে যায় তার ভর্তি। এরপর গড়িয়ার কে কে দাস কলেজে যায় অম্লান। সেখানে মেধাতালিকায় নাম থাকলেও, দেরিতে পৌছনোয় কলেজে ঢুকতেই পারেনি সে। ভালো ছবি আঁকত বলে এরপর অম্লান যান গভর্নমেন্ট আর্ট কলেজে। কিন্তু সেখানেও সুযোগ জোটেনি। শেষ পর্যন্ত সোনারপুরের একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজে দ্বারস্থ হয় সে। কিন্তু সেখানেও মেলেনি ভর্তির সুযোগ। এরপরই শুক্রবার উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ।


আরও পড়ুন, 'ক্লাস নেন না অধ্যাপকরা', স্টাফরুমে ব্যাগ আটকে রেখে তালা দিলেন অধ্যক্ষা মানবী


পরিবারের বক্তব্য, অনেক চেষ্টা করেও কলেজে ভর্তি হতে না পেরে আত্মঘাতী হয়েছে অম্লান। যদিও ঘর থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। অন্যদিকে, প্রতিবেশীদের মুখ থেকে জানা গেছে একটি নতুন তথ্য। তাঁরা জানিয়েছেন, বছর খানেক আগে পুকুরে স্নান করতে নেবে একটি রাধাকৃষ্ণের মূর্তি পায় অম্লান। এরপর থেকেই এক অন্য জগতে বিচরণ শুরু করে সে।