নিজস্ব প্রতিবেদন:  উত্তর দিনাজপুরে  ইসলামপুরে খুলে আম  দুষ্কৃতী তাণ্ডব। ক্ষুদিরামপুর ও চৌড়ঙ্গি মোড়ে দুই কিশোরকে ধরাল অস্ত্র দিয়ে কোপাল দুষ্কৃতীরা। গুরুতর জখম অবস্থায় দুই কিশোরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এলাকায় দুষ্কৃতী দৌরাত্ম্য বাড়ছিল-এমনটা অভিযোগ দীর্ঘদিনের। মাঝেমধ্যেই এলাকায় বোমাবাজি হয়, চেল গুলি। প্রশাসনকে জানানো হয়েছিল একাধিকবার। কিন্তু কাজের কাজ যে কিছুই হয়নি, সোমবার তার প্রমাণ পেলেন ইসলামপুরের ক্ষুদিরামপল্লির বাসিন্দারা।


আরও পড়ুন: মেয়ের শিক্ষিকার সামনে বসেই মদ্যপান দম্পতির,  ছাত্রী  ঘুমোতে চলে যাওয়ার পর ...


পুলিস সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত  ন’টা নাগাদ ক্ষুদিরামপল্লিতে আকিল হোসেন নামে এক কিশোরের ওপর হামলা চালায় দুষ্কৃতীরা। ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে হামলা চালানো হয় তাঁর ওপর। অন্যদিকে, কিছু সময়ের ব্যবধানেই চৌড়ঙ্গি মোড়ে কিরন গুপ্ত নামে আরও একজন ধারাল অস্ত্রের কোপ মারে  তারা।  


আরও পড়ুন:   প্রেমিকের সঙ্গে রাত কাটালেন তিন সন্তানের মা, তারপরই মর্মান্তিক পরিণতি


স্থানীয়রাই দুই কিশোরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।  আকিল হোসেনের অবস্থার অবনতি হওয়ায় তাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অন্য জনের চিকিত্‍সা চলছে ইসলামপুর মহকুমা হাসপাতালেই।


কী কারণে হামলা, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পুরনো কোনও শত্রুতার জেরেই হামলা হয়েছে। আহতরা কোনও দুষ্কর্মের সঙ্গে জড়িত কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।