নিজস্ব প্রতিবেদন:  সাপ্লিমেন্টারি পরীক্ষার দাবিতে উপাচার্যের ঘরের সামনে অনশনে বিশ্বভারতীর পড়ুয়ারা।  রবিবার থেকেই চলছে ছাত্রছাত্রীদের ধরনা বিক্ষোভ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিক্ষোভরত পড়ুয়াদের দাবি,  প্রতি বছরের মতো এবছরও সাপ্লিমেন্টারি পরীক্ষার ব্যবস্থা করতে হবে। আগেও এই বিষয় নিয়েই বিক্ষোভ দেখায় ছাত্র ছাত্রীরা।  সেসময়েই বিশ্বভারতীর ভারপ্রাপ্ত উপাচার্য সবুজকলি সেন জানিয়ে দেন, সাপ্লিমেন্টারি পরীক্ষা নিয়ম বহির্ভূত।  


আরও পড়ুন:  পাত্রী দেখতে গিয়ে তাঁর বাড়িতে বারাকপুরের পাত্র যা ঘটালেন, তা এই রাজ্যে কেন দেশে কোথাও আগে ঘটেনি!


এখনও তাদের সঙ্গে কর্তৃপক্ষ কোনও যোগাযোগ করেনি বলেই জানিয়েছে আন্দোলনরত পড়ুয়ারা। সাপ্লিমেন্টারি পরীক্ষার ব্যবস্থা না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলে জানিয়েছে ছাত্রছাত্রীরা।


প্রসঙ্গত,  আগেও এই বিষয় নিয়েই বিক্ষোভ দেখান ছাত্র ছাত্রীরা।  সেই সময়ই বিশ্বভারতীর ভারপ্রাপ্ত উপাচার্য সবুজ কলি সেন জানিয়ে দেন যে,  সাপ্লিমেন্টারি পরীক্ষা নিয়ম বর্হিভূত, তাই তা সম্ভব নয়।। 


আরও পড়ুন: পর্দাফাঁস! মোমোকাণ্ডে রাজ্যে প্রথম গ্রেফতারি, ধৃত সম্ভ্রান্ত পরিবারের মেধাবী ইঞ্জিনিয়ারিং ছাত্র! জানেন কেন তিনি করেছেন এমন কাজ?


আবার সেই একই দাবিতে আন্দোলনে নেমেছেন ছাত্রছাত্রীরা। তবে  বিশ্বভারতী কর্তৃপক্ষের  তরফে এখনও আন্দোলনকারী ছাত্রছাত্রীদের সঙ্গে কথা বলা হয়নি বলে অভিযোগ।   তবে  সাপ্লিমেন্টারি পরীক্ষার  ব্যবস্থা করা না হলে এই বিক্ষোভ চলবে বলে জানিয়েছেন ছাত্রছাত্রীরা।।