নিজস্ব প্রতিবেদন: সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের নামে কাটমানি পোস্টারকাণ্ডে গ্রেফতার পুলিস। দুদিন টানা জেরার পর অবশেষে এই ঘটনায় মূল অভিযুক্ত হুগলি গ্রামীণ পুলিসের সাব ইন্সপেক্টর সমীর সরকারকে গ্রেফতার করেছে শ্রীরামপুর থানার পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



সমীর সরকার হুগলি গ্রামীন পুলিশে ডিআইবি-তে ওসি ওয়াচ পদে কর্মরত। গত ৩০ জুলাই গভীর রাতে রিষড়া ও শ্রীরামপুরের কয়েকটি এলাকায় পোস্টার পড়ে।



সমর্থকের বাড়িতে নৈশভোজে রুটি-সবজি, দিদিকে বলো কর্মসূচিতে এবার সামিল ফিরহাদ


লাল কালি দিয়ে হাতে লেখা সেই পোস্টারে শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ করা হয়। শ্রীরামপুর থানায় অভিযোগের পর পুলিশ ওই সব এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে একটি সাদা বোলেরো গাড়িকে চিহ্নিত করে।


৪ দিন আগে ব্যাঙ্কে যাওয়ার নাম করে বেরোয় কিশোরী, তারপরই...


পুলিশ স্টিকার লাগানো গাড়িটি সমীর সরকার ব্যবহার করত। চুঁচুড়া থেকে গাড়ি সমেত চালক অমিয় খামারুকে গ্রেফতার করে পুলিশ। পরে রিষড়া থেকে গ্রেফতার হয় মহম্মদ মোস্তাফা নামে আরও একজন। ধৃত দুজনই জেরায় স্বীকার করে নেয়, পোস্টার মারার সময় সমীর সরকার গাড়িতেই ছিল। চন্দননগর পুলিশ কমিশনারটের তদন্তকারীরা সমীরকে নোটিস দিয়ে হাজির হতে বলে। কিন্তু সমীর হাজির না হওয়ায় রবিবার তাকে আটক করে পুলিশ। দুদিন পর অবশেষে গ্রেফতার করা হয় সাব ইন্সপেক্টরকে।