নিজস্ব প্রতিবেদন:  'দুয়ারে সরকার'-এর বিকল্প কর্মসূচি! এবার আর পোস্টার নয়, নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikary) নামে আলাদা সহায়তা কেন্দ্র চালু করলেন তাঁর অনুগামীরা। দলনেত্রীর ছবি তো দূর অস্ত, সহায়তাকেন্দ্রে তৃণমূলের পতাকাও নেই। বুধবার সন্ধ্যায় রীতিমতো পুজাপাঠ করে খোলা হয়েছে এই 'অরাজনৈতিক সহায়তাকেন্দ্র'। পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল(TMC) সম্পাদক তথা শুভেন্দু ঘনিষ্ঠ কনিষ্ক পণ্ডা জানিয়েছেন, আগামী দিনে এলাকায় এমন কার্যালয় খোলা হবে আরও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ভবানীপুরে দুয়ারে সরকার কর্মসূচিতে মমতা, স্বাস্থ্যসাথী কার্ড বিলি স্থানীয়দের


কোনও পথে যাবেন তিনি? বিজেপির(BJP) দিকেই কি পাল্লা ভারী? নিজের রাজনৈতিক অবস্থা এখনও স্পষ্ট করেননি শুভেন্দু অধিকারী(Suvendu Adhikary)। তবে সরকারি পদ ও মন্ত্রিত্ব ছাড়লেও, খাতায়-কলমে তিনি নন্দীগ্রামের(Nandigram) বিধায়ক। সম্প্রতি রাজ্যে চালু হয়েছে 'দুয়ারে সরকার' কর্মসূচি। এর আওতায় রাজ্য সরকারের একাধিক প্রকল্পের সুবিধা মানুষের কাছে পৌঁছনোর জন্য ক্যাম্প করা হচ্ছে প্রতিটি পঞ্চায়েতে। অন্যান্য জায়গায় এই কর্মসূচিকে সফল করতে যখন কোমর বেধে মাঠে নেমেছেন তৃণমূল নেতা ও জনপ্রতিনিধিরা, তখন নন্দীগ্রামে দেখা নেই খোদ বিধায়ক শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikary)! দলের সঙ্গে দূরত্বের কারণে 'দুয়ারে সরকার' থেকে নিজেকে দূরেই রেখেছেন তিনি। এই পরিস্থিতিতে মানুষর সমস্যা সমাধানে এগিয়ে এলেন শুভেন্দু অনুগামীরা।


আরও পড়ুন: 'কাজ করতে গেলে বাধা দিচ্ছে' দল নিয়ে বিস্ফোরক তৃণমূল নেতা


নন্দীগ্রামে রেয়াপাড়ায় এলাকায় আলাদা সহায়তা কেন্দ্র চালু করলেন শুভেন্দু অনুগামীরা। বাইরে বোর্ড লেখা, 'মাননীয় শ্রী শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikary) সহায়তা কেন্দ্র'! দাদার অনুগামীদের বক্তব্য, 'নন্দীগ্রামে বিধায়ককে ছাড়াই চলছে 'দুয়ারে সরকার' কর্মসূচি। সমস্যা পড়লে বিধায়ক হিসেবে শুভেন্দু অধিকারী যাতে মানুষকে সহায়তা করতে পারেন, তাই এই সহায়তা কেন্দ্র খোলা হয়েছে।'