নিজস্ব প্রতিবেদন: বিধিনিষেধের কড়াকড়ি ছিলই। করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের দাপটে ফের অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল তারকেশ্বর মন্দির। আপাতত আর মন্দিরে ঢুকতে পারবেন না সাধারণ ভক্তরা। তবে, নিত্যপুজো যেমন চলছে, তেমনি চলবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

করোনা আতঙ্কের গ্রাসে বাংলা। আক্রান্তের সংখ্যা বাড়ছে লাফিয়ে লাফিয়ে। প্রাণ যাচ্ছে সাধারণ মানুষের। মুখ্যমন্ত্রী পদে শপথ নেওয়ার পর কড়া পদক্ষেপ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। লোকাল ট্রেন বন্ধ, রাস্তায় কমেছে সরকারি-বেসরকারি বাস। বাদ যায়নি মেট্রোও। নির্দিষ্ট সময়ে খোলা থাকছে বাজার দোকান। খুলছে না রেস্তোরা, বার, শপিং মল, সিনেমা হল ধাবাও।


আরও পড়ুন: Covid রোগীদের জন্য Oxygen পার্লার চালু হল সাগর দত্ত মেডিক্যালে, বাড়ল ৫০ HDU বেড


গত বছর যখন লকডাউন জারি হয়, তখন ৫ মাস বন্ধ ছিল তারকেশ্বর মন্দির। এরপর সেপ্টেম্বরে মন্দির খুললেও গর্ভগৃহে ভক্তদের প্রবেশ নিষিদ্ধ ছিল। শিবের মাথায় জল ঢালতে হচ্ছিল চোঙের মাধ্যমে। দ্বিতীয় দফার করোনা সংক্রমণের জেরে ফের বেসামাল পরিস্থিতি। দিন কয়েক আগে তারকেশ্বর মন্দিরে ভক্তদের প্রবেশের ক্ষেত্রে ফের বিধিনিষেধ জারি করে কর্তৃপক্ষ। এদিন সকালেও নিয়ম মেনে সকাল ৭টা থেকে ১০টা পর্যন্ত খোলা ছিল মন্দির। সেই সিদ্ধান্ত প্রত্যাহার করে নিল মন্দির কর্তৃপক্ষ।