নিজস্ব প্রতিবেদন: রোগী মৃত্যুতে চিকিত্সায় গাফিলতির অভিযোগে উত্তেজনা মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। রোগীর পরিজনদের সঙ্গে চিকিত্সকদের ধস্তাধস্তি। প্রতিবাদে রোগী দেখা বন্ধ রেখেছেন চিকিত্সকরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পৌঁছয় ইংরেজবাজার থানার পুলিস।


খাগড়াগড়কাণ্ডের মূল চক্রী কওসরের নিরাপত্তায় ঢিলে দিতে নারাজ এনআইএ, জোরদার নজরদারি


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রোগীর মৃত্যুকে ঘিরে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনায় রোগীর আত্মীয়দের সঙ্গে জুনিয়র ডাক্তারদের ধাক্কাধাক্কি। ঘটনার প্রতিবাদে জুনিয়র ডাক্তারদের পেন ডাউন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ইংরেজবাজার থানার পুলিশ।


ইংরেজবাজারের রবীন্দ্রভবন এলাকার বাসিন্দা  বছর নব্বইয়ের বীরেন সরকার শ্বাসকষ্টের সমস্যা নিয়ে বৃহস্পতিবার রাতে হাসপাতালে ভর্তি হন। পরিবারের অভিযোগ, শারীরিক অবস্থার অবনতি হচ্ছে দেখে বারবার রাতে চিকিত্সককে ডাকা হয়। কিন্তু রাতে কোনও চিকিত্সকই গিয়ে তাঁকে একবার দেখেননি। রাতেই মৃত্যু হয় বৃদ্ধের।


এক রাতে ৫০০০টা মুকুল, সৌমিত্র তৈরি করতে পারবে মমতা: অভিষেক


ঘটনাকে ঘিরে শুক্রবার সকাল থেকে উত্তপ্ত হয়ে ওঠে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতাল। হাসপাতালে বিক্ষোভ দেখাতে শুরু করেন রোগীর আত্মীয়রা। জুনিয়র ডাক্তারদের সঙ্গে তাঁদের ধস্তাধস্তি হয়। পরে পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার প্রতিবাদে চিকিত্সকরা ‘পেন ডাউন’ করে রাখেন। সমস্যায় পড়তে হয় দূর থেকে চিকিত্সা করতে যাওয়া রোগীরা। তদন্ত শুরু করেছে পুলিস।