নিজস্ব প্রতিবেদন: সম্পর্কের টানাপড়েনের জের।  প্রেমিকার গলায় ছুরি চালিয়ে নিজেও গলায় ছুরি চালিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করল প্রেমিক। আশাঙ্কজনক অবস্থায় দুজনকেই হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের মহিষাদলে। মেয়েটির পরিবারের অভিযোগ, বছর ১৭-র ওই কিশোরীর সঙ্গে পাশের গ্রাম কুম্ভচকের বাসিন্দা অসীম ঝুলকির সঙ্গে বছর খানেক ধরে প্রেমের সম্পর্ক তৈরি হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  তিন হাসপাতাল ঘুরেও ভেন্টিলেশন মিলল না, অসুস্থ সদ্যজাতকে নিয়েই ফিলর পরিবার


মেয়েটির পরিবার এই সম্পর্ক মেনে নেয়নি। বৃহস্পতিবার সন্ধে নাগাদ মেয়েটি টিউশন থেকে ফিরে বাড়িতে জানায় ছেলেটি ওই কিশোরীর মোবাইল কেড়ে নিয়েছে। এরপর মেয়েটির বাড়ির ফোন ফোন করে তা ফেরত নিয়ে যেতে বলে। সেই মতোই অসীমের বাড়ি যায় কিশোরী। মেয়েটি মোবাইল আনতে গেলে অসীম ঝুলকি মেয়েটির গলায় ছুরি চালায় বলে অভিযোগ, এমনকী সে নিজের গলাতেও ছুরি চালায়। মেয়েটি মাটিয়ে লুটিয়ে পড়লেও অসীম ঝুলকি রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থল থেকে ১০০ মিটার দূরে মেয়েটির বাড়ি যায়। সেখানে সমস্ত ঘটনা জানায় মেয়েটির মাকে।


যদিও অসীমের পরিবারের দাবি, কর্মসূত্রে ভিন রাজ্য থাকে লকডাউনের সময় বাড়ি এসেছে। শুক্রবার ফিরে যাওয়ার জন্য প্লেনের টিকিটও কাটা রয়েছে। দীর্ঘদিন ওদের মধ্যে যোগাযোগ ছিল না। এদিন মেয়েটিই ছেলেটিকে ডাকে বলে অসীমের পরিবারের অভিযোগ। সূত্রের খবর, তাঁরা তমলুক জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। পুলিস তদন্ত শুরু করেছে।