নিজস্ব প্রতিবেদন: সাতসকালেই চলল গুলি।  মৃত এক ব্যাক্তি, আহত আরও তিনজন। বেড়া দিয়ে জমি ঘিরতেই দুই প্রতিবেশীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল মালদা চাঁচল থানার চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের যদুপুর গ্রাম।
 
খবর পেয়ে ঘটনাস্থলে যায় চাচোল থানার পুলিশ। আজ ভোর থেকে এমন ঘটনায় উত্তপ্ত এলাকা। আহতদের চাচোল সুপার স্পেশ্যালিটি  হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজ কাকভোরে মালদার চাঁচল থানার  চাচল ২ ব্লকের চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের যদুপুর গ্রামের বাসিন্দা মোমরেজ আলী নিজের বাড়ির সামনে বেড়া দিচ্ছিলেন। সে সময় তারই প্রতিবেশী সুখবার আলী ও বাবলু আলীরা  মমরেজ আলী কে বেড়া দিতে বাধা দেয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও পড়ুন: রাষ্ট্রদ্রোহীরাই তৃণমুলের নেতা, তাদের হাত ধরে পাহাড়ে উঠতে চাইছেন মমতা: দিলীপ


মোমারেজ আলী  সুখবার ও বাবলুর আপত্তি অস্বীকার করে। শুরু হয় বসচা ও হাতহাতি। তখন সুখবার আলীর ছেলে বাবলু আলি নিজের বাড়ি থেকে পিস্তল নিয়ে এসে মমরেজ আলীর দিকে তাক করে গুলি চালায়। এক রাউন্ড গুলি মমরেজ আলীর বুকে লাগে। তারপর সুখবার আলী, মমরেজ আলীর কাকা মহসীন আলীকে বাঁশ দিয়ে মাথা ফাটিয়ে দেয়।


 


আরও পড়ুন: গ্রামে অসামাজিক কাজে বাধা, গুলিবিদ্ধ ৩ তৃণমূলকর্মী


এরপরই দুই পক্ষের মধ্যে শুরু হয়ে যায় সংঘর্ষ। চলে বোমাও। আহত হয় চার জন। চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসলে গুলিবিদ্ধ মমরেজ আলীকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পথে মমরেজ আলীর মৃত্যু হয়। বাকিরা চাঁচল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গোটা ঘটনার তদন্তে চাঁচল থানার পুলিশ।