নিজস্ব প্রতিবেদন: পরিচারিকাকে ধর্ষণের অভিযোগের ভিত্তিতে সালিশি সভাকে ঘিরে রণক্ষেত্রের চেহারা নিল উত্তর ২৪ পরগনার নিমতা। অভিযোগ, এক ব্যক্তি তার পরিচারিকাকে ধর্ষণ করে  আর সেই অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর দমদম পুরসভার নিমতা তেঁতুলতলায় সালিশি সভা বসে স্থানীয় তৃণমূল কাউন্সিলরের নেতৃত্বে।

COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সালিশি সভাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা গোটা এলাকা। দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। বেশ কয়েকজন আহত হন। তাঁদের মধ্যে বেশ কয়েকজন হাসপাতালেও ভর্তি হন গুরুতর আঘাত নিয়ে। এলাকায় সংঘর্ষের খবর পেয়ে নিমতা থানার বিশাল পুলিসবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। এবং কয়েকঘণ্টার চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উল্লেখ্য, গত ৪অগাস্ট তেঁতুলতলার বড়ফিঙ্গা দক্ষিণপাড়ার বাসিন্দা সুশান্ত পালের বিরুদ্ধে অভিযোগ ওঠে তিনি তাঁর পরিচারিকাকে ধর্ষণ করেন। এমনকি কাউকে কিছু বললে ভালো হবে না বলেও হুমকি দেওয়া হয়। এরপরেই এলাকাবাসীকে সমস্ত কিছু খুলে বলেন পরিচারিকা। এরপরেই কাউন্সিলর ঘনিষ্ঠরা অভিযুক্ত সুশান্তের বাড়ির সামনে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ দেখান। বিক্ষোভের খবর পেয়ে এলাকায় পৌঁছয় নিমতা থানার পুলিস। তারপরেই পুলিসের উদ্যোগে অভিযোগ দায়ের হয় থানায়। অভিযোগের ভিত্তিতে তদন্তও শুরু হয়।

আরও পড়ুন: তৃতীয় লিঙ্গের মানুষদের করোনার চিকিৎসার জন্য এম আর বাঙ্গুরে ৬টি 'ডেডিকেটেড বেড'

 কিন্তু তদন্ত শেষ হওয়ার আগেই এলাকার প্রভাবশালীরা সালিশি সভা বসায়। অভিযোগ, সেই সভাতেই একে অপরের উপর হামলা চলে। মুহূর্তে এলাকা রণক্ষেত্রের চেহারা নেয়। যদিও নিমতা থানার পুলিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় চাপা উত্তেজনা থাকায় পুলিস পিকেট বসানো হয়েছে। পাশাপাশি চলছে পুলিসি টহলদারি।