নিজস্ব প্রতিবেদন: উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে (Uttarbanga Medical College) থেকে নিখোঁজ এক রোগী। ভর্তির পরের দিনই বেপাত্তা রোগী। ঘটনাকে ঘিরে ধুন্ধুমার মাল ব্লকের (Mal Block) ডামডিম চা বাগান এলাকা। জানা গিয়েছে, নিখোঁজ রোগীর নাম দিলীপ মিঞ্জ (৪৮)। পেশায় চা শ্রমিকের বাড়ি মাল ব্লকের ডামডিম চাবাগান এলাকায়। পরিবার সূত্রে খবর, এই দিলীপ মিঞ্জ কিছু দিন যাবত অসুস্থ ছিলেন। এরপর বাড়ির লোক তাঁকে মালবাজার (Malbazar) সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হাসপাতালে দু-দিন চিকিৎসার পর তাঁকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে গত ১২ ফেব্রুয়ারি ভর্তি করা হয়। অথচ ১৩ তারিখ মেডিকেল থেকেই নিখোঁজ হয়ে যান ওই ব্যাক্তি। এরপর বহু খোঁজাখুঁজি করেও কোনও খোঁজ পাওয়া যায়নি দিলীপ মিঞ্জের। মাল ব্লকের বিজেপির মহিলা সভাপতি আলো পাল বলেন, এটা কী করে সম্ভব। হাসপাতালের বেড থেকে কীভাবে একজন রোগী নিখোঁজ হয়ে  যেতে পারে। 


আরও পড়ুন:  গরুপাচারকাণ্ডে Binay Mishraর বিরুদ্ধে চার্জশিট পেশ


আরও জানা গিয়েছে ওই ব্যক্তিকে দেখভালের জন্য এক যুবক সবসময় তাঁর সঙ্গে ছিল। কিন্তু গত ১৩ তারিখ ওই যুবক ২০ মিনিটের জন্য রক্তের খোঁজে বাইরে যায়। তারপর ওই যুবক ফিরে দেখে রোগী বেডে নেই। এ ব্যাপারে হাসপাতাল কতৃপক্ষকেও জানানো হয়। তবে এখনও পর্যন্ত রোগীর কোনও খোঁজ পাওয়া যায়নি।


রোগীর হাঁটা-চলারও ক্ষমতা ছিল না বলেই জানাচ্ছে রোগীর পরিবার। উল্লেখ্য গত মঙ্গলবার ডামডিম এলাকার লোকজন এবং এলাকার বিজেপি নেতৃত্ব উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন। এ ব্যাপারে স্থানীয় থানায় অভিযোগ জানান তাঁরা। অবিলম্বে নিখোঁজ রোগীর সন্ধান করতে অনুরোধ জানিয়েছেন তারা।