নিজস্ব প্রতিবেদন: পানিহাটিতে তৃণমূল কাউন্সিলর খুনে আটক আরও তিনজন। বারুইপুরে রাতভর তল্লাশি চালিয়ে আটক করা হয়েছে এই তিনজনকে। জানা গেছে এদের থেকেই আগ্নেয়াস্ত্র কেনে মূল অভিযুক্ত অমিত। তাকে জেরা করেই জানা গেছে এই তথ্য। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কাউন্সিলর অনুপম দত্তর হত্যাকাণ্ডের বিষয়ে তদন্ত আরও এগোল ব্যারাকপুর কমিশনারেট। ধৃত অমিত পণ্ডিতকে জেরা করে জানা গেছে যে অস্ত্রটি সে বারুইপুর পুলিস জেলার তিনজন দুষ্কৃতির কাছ থেকে কিনেছিল। 


এই তিন দুষ্কৃতির বিষয়ে অমিতের কাছ থেকে বিস্তারিত বিবরণ নিয়ে রাতেই ব্যারাকপুর পুলিস কমিশনারেটের একটি দল বারুইপুর পুলিস জেলায় অভিযান চালায়। 


এই অভিযানের পরিপ্রেক্ষিতে তারা তিনজনকে আটক করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরে তাদের অপরাধ প্রমাণিত হলে তাদেরকে গ্রেফতার করা হবে বলে জানা গেছে পুলিস সূত্রে। তদন্তের স্বার্থে ধৃতদের নাম পরিচয় গোপন রাখা হয়েছে পুলিসের তরফে।


আরও পড়ুন: Purba Medinipur: আটক কাজু বাদাম ভর্তি লরি, আর্থিক ক্ষতির মুখে ব্যবসায়ীরা


প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান খুনের পিছনে মূল কারণ প্রতিহিংসা। পাশাপাশি এই বিষয়ে তদন্তের অনেক মোড় থাকায় পুলিস এখনই জানাতে চাইছে না যে খুনের মূল কারণ সম্পর্কে তারা কতটা জানতে পেরেছে অথবা কে জড়িত রয়েছে। কার দিকে প্রাথমিক সন্দেহের তীর সেই সম্পর্কেও কিছু জানাতে নারাজ পুলিস। 


ঘটনার জাল বারুইপুর পর্যন্ত বিস্তৃত এবং আগ্নেয়াস্ত্র সেখান থেকে সংগ্রহ করা হয়েছিল তা পুলিসের কাছে একটি বড় তথ্য। এই হত্যাকাণ্ডে অন্য কোনও জেলা, অথবা অন্য কোনও অঞ্চলের কোনও ব্যক্তি বা তার কোনও পুরনো শত্রুতার জের রয়েছে কীনা তা পুঙ্খানুপুঙ্খ্য তদন্ত করে দেখা হবে বলে জানা গেছে ব্যারাকপুর কমিশনারেট সূত্রে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)