নিজস্ব প্রতিবেদন : কাটমানির টাকা ফেরত চাইতে গিয়ে তৃণমূল কর্মীদের হাতে আক্রান্ত গ্রামবাসী। এমনই অভিযোগ উঠল পূর্ব বর্ধমানের বুদবুদে দেবশালা গ্রামে। কাটমানির টাকা ফেরত চাওয়া নিয়ে রীতিমতো সংঘর্ষ বেঁধে যায় তৃণমূল কর্মীদের সঙ্গে গ্রামবাসীর। সংঘর্ষের জেরে আহত হয়েছেন ২ জন। আহতদের মধ্যে ১ জন স্থানীয় বাসিন্দা ও ১ জন তৃণমূল কর্মী রয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বুদবুদের দেবশালা গ্রামের বাসিন্দাদের অভিযোগ, সরকারি বিভিন্ন প্রকল্পের সুযোগ সুবিধা পাইয়ে দেওয়ার সময় তা থেকে কাটমানি তোলেন তৃণমূল নেতারা। কয়েকদিন আগে সেই টাকা ফেরত চাইতে গেলে একটি নির্দিষ্ট দিনে আসতে বলা হয় গ্রামবাসীদের। বলা হয়, সেইদিনে টাকা ফেরত দেওয়া হবে। কিন্তু সেই দিন পেরিয়ে যাওয়ার পরেও কেউ কোনও টাকা ফেরত পাননি।


এরপরই মঙ্গলবার রাতে টাকা ফেরত চাইতে যায় গ্রামবাসী। অভিযোগ, তখনই শাসকদলের কার্যালয় থেকে এলাকাবাসীর উপর হামলা চালানো হয়। পাল্টা হামলা চালায় গ্রামবাসীও। দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষের জেরে আহত হয়েছেন ১ গ্রামবাসী ও ১ তৃণমূল কর্মী।


আরও পড়ুন, বিজেপি করলে প্রাণে মারার হুমকি, বাড়িঘর ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে


দেবশালা গ্রাম পঞ্চায়েতের বিরুদ্ধে রাস্তা তৈরি নিয়ে বিস্তর অভিযোগ রয়েছে গ্রামবাসীদের। গ্রামে রাস্তা তৈরিতে বড়সড় দুর্নীতি হয়েছে বলে পঞ্চায়েতের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন গ্রামবাসীরা। যদিও অভিযোগের প্রেক্ষিতে তৃণমূলের পক্ষ থেকে কোনও বক্তব্য পাওয়া যায়নি।