নিজস্ব প্রতিবেদন : তৃণমূলের বুথ সভাপতিকে বেধড়ক মারধরের অভিযোগে অভিযুক্ত বিজেপি। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার বেলদা থানার ১২ নম্বর তুত্রাঙ্গা গ্রাম পঞ্চায়েতের করঞ্জি গ্রামে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। ঘটনাস্থলে রয়েছে বেলদা থানার পুলিশ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তৃণমূলের বুথ সভাপতি রবীন্দ্র বারিক অভিযোগ করেছেন, রবিবার বিকেলে করঞ্জি গ্রামে তৃণমূলের কর্মী সম্মেলন ছিল। সম্মেলন শেষ হওয়ার পর, বাড়ি ফেরার সময়ই চড়াও হয় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। মদ্যপ অবস্থায় তারা রড, লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। মারধরের চোটে গুরুতর আহত হন তৃণমূলের বুথ সভাপতি রবীন্দ্র বারিক।


সঙ্গে সঙ্গেই তাঁকে বেলদা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। তবে আঘাত গুরুতর হওয়ায় পরে তাঁকে মেদিনীপুর মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় তৃণমূলের তরফে বেলদা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অন্যদিকে অভিযোগ সম্পূর্ণ উড়িয়ে দিয়েছে বিজেপি। স্থানীয় নেতৃত্বের দাবি, এই ঘটনার সঙ্গে বিজেপি কোনওভাবেই জড়িত নয়। 


বিজেপির পাল্টা দাবি, এটা সম্পূর্ণভাবে নিজের মধ্যে বিবাদ। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা। বিজেপিকে কালিমালিপ্ত করা ও বিজেপি কর্মীদের ফাঁসানোর চেষ্টা করছে তৃণমূল। তাই মিথ্যে অভিযোগ করা হচ্ছে। অন্যদিকে এই ঘটনায় এলাকায় উত্তেজনা থাকায় ঘটনাস্থলে মোতায়েন রয়েছে বেলদা থানার পুলিস।


আরও পড়ুন, 'ভয়ঙ্কর খেলা হবে, সাইডলাইনে বসে দেখুন', গরম চা হাতে দিলীপের হুঁশিয়ারি