নিজস্ব প্রতিবেদন : ভোটের আগে তৃণমূলে ভাঙ্গন। আগামী ২৫ নভেম্বর মেদিনীপুর জেলার খড়গপুর সদরের উপনির্বাচন। তার আগেই তৃণমূল কংগ্রেসের ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বেলারানি অধিকারীকে গতকাল কৌশল্যা মোড়ে একটি বেসরকারি আবাসনে বিজেপি প্রার্থীর এক অনুষ্ঠানে দেখা যায়। সঙ্গে সঙ্গেই উসকে ওঠে জল্পনা। আর সেই বিতর্কে আরও ঘৃতাহুতি দিল বেলারানি অধিকারীর বক্তব্য।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বেলারানিকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, "বিজেপি থেকে কোনওদিনই আমি টিএমসি-তে যাইনি। আমাকে নিয়ে গিয়েছিল। কিন্তু আমার মনটাকে নিয়ে যেতে পারিনি। তাই তৃণমূলের কোনও অনুষ্ঠানে আমাকে দেখা যায়নি। আমি আমার ঘরে ফিরে এসেছি। এটাই আমার কাছে সবথেকে বড় ব্যাপার। ফিরে এসে খুবই ভালো লাগছে। কারণ আমার পুরনো কর্মীরা খুবই কষ্ট পাচ্ছিল। আজ ওদের মুখে হাসি দেখে খুব ভালো লাগছে। ওদের জন্যই আমার এখানে আবার আসা।"



তৃণমূল থেকে বেলারানি অধিকারীর পদ্ম শিবিরে যোগদান নিয়ে বিজেপি জেলা সহ সভাপতি গৌতম ভট্টাচার্য বলেন, "আমরা খুব খুশি। আমাদের ঘরের বোন আবার ঘরে ফিরে এসেছে। তৃণমূল কংগ্রেস ও প্রশাসনের লোকেরা জোর করে ওনাকে তৃণমূলের সঙ্গে কাজ করতে বাধ্য করেছিলেন। আজ উনি আবার নিজের ঘরে ফিরে এসেছেন। আমরা দিদিকে দিদির মতো সম্মান দিয়ে কাছে রাখতে চাই। আমরা সকলে মিলে একসাথে কাজ করব।" অপরদিকে তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি নির্মল ঘোষের দাবি, বেলারানি অধিকারী নাকি কোনওদিন 'মন' দিয়ে তৃণমূলে যোগদানই করেননি!


আরও পড়ুন, 'মহাগুরু' অনুব্রতর পায়ের নীচে বসে শিক্ষক! ভাইরাল ছবি ঘিরে বিতর্কের ঝড়


তিনি বলেন, "সুযোগ সুবিধা নেওয়ার জন্য উনি তৃণমূলে যোগদান করেছিলেন। উন্নয়নমূলক কাজের নামে এলাকায় বদনাম করেছেন। তার হিসেব মানুষ চাইবে। সেই ভয়ে উনি লোকসভা নির্বাচন থেকে গা ছাড়া ভাব দিতে শুরু করেন।" আরও অভিযোগ করেন, তৃণমূলের চেয়ারম্যান পারিষদ পদে থেকেই নাকি বেলারানি অধিকারী বিজেপির হয়ে ভোট করিয়েছেন।


আরও খবর পড়তে ডাউনলোড করুন ZEE NEWS অ্যাপ। আর সিলেক্ট করুন ZEE ২৪ ঘণ্টা। ক্লিক করুন এখানে