নিজস্ব প্রতিবেদন: টোটোয় মরণাপন্ন রোগী আর রাস্তা আটকে স্থানীয় যুবকের বাইক। তার জেরে হাসপাতালে ঢোকার মুখে রাস্তার ব্যাপক ‌যানজট। দেখে মেজাজ ঠিক রাখতে পারেননি রোগীর আত্মীয় এক মহিলা। টোটো থেকে নেমে জুতো খুলে নেতার ছেলেকে পেটালেন ওই মহিলা। হুগলির আরামবাগে হসপিটাল রোডের ঘটনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরামবাগ বাসস্ট্যান্ড থেকে হাসপাতালের দিকে ‌যাওয়ার রাস্তাটিতে ‌যানবাহনের চাপ অনেকটাই বেশি। শনিবার সেই রাস্তায় বাইক রেখে গল্প করছিলেন সেখ লাল। তাকে বলা সত্বেও তিনি রাস্তা থেকে বাইক সরাননি বলে দাবি। ফলে রাস্তায় প্রবল ‌যানজট তৈরি হয়ে ‌যায়। এসব দেখেই মাথা গরম হয়ে ‌যায় ওই মহিলার। টোটো থেকে নেমে এসে রোগীর ওই আত্মীয় মহিলা বাইকে লাথি মারেন। পায়ের জুতো খুলে পেটাতে থাকেন লালকে। দেখে রাস্তায় ভিড় জমে ‌যায়। বাইক সরিয়ে দিয়ে তিনি হাসপাতালের দিকে রওনা দিয়ে দেন।


আরও পড়ুন-ঋদ্ধিমানকে খেলানো নিয়ে কোচ-অধিনায়কের মতানৈক্য 


প্রত্যক্ষদর্শীদের দাবি, লাল বেশ কিছুক্ষণ ধরেই রাস্তায় বাইক দাঁড় করিয়ে খোসগল্প করছিলেন। রাস্তা আটকে থাকায় তাকে সরতে বললেও তিনি সরেননি। এদিকে টোটোয় ‌যে রোগী ছিলেন তাঁর অবস্থা খুবই খারাপ ছিল। এতেই উদ্বিঘ্ন রোগীর আত্মীয়ের ধৈ‌র্যোর বাঁধ ভাঙে। পরে ওই রোগীকে কলকাতার এসএসকেএম হাসপাতালে পাঠাতে হয়।