পার্থ চৌধুরী: ১ কোটি ৪০ লক্ষ টাকায় দলের কাউন্সিলর পদের টিকিট বিক্রির বিস্ফোরক অভিযোগ করলেন তৃণমূলেরই নেতা। তৃণমূল কংগ্রেসের সভার মঞ্চে জ্বলজ্বল করছিল দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও  অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি। সেই মঞ্চ থেকেই  গত পুরসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থীপদের টিকিট কেনাবেচা হয়েছিল বলে প্রকাশ্যে দাবি করলেন পূর্ব বর্ধমানের মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের সভাপতি ফারুক আবদুল্লা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এমন দাবি করার পাশাপাশি  তিনি দলেরই পার্থ চট্টোপাধ্যায় ও অনুব্রত মণ্ডলের জেলবাসের কথা স্বরণ করিয়ে দিয়ে মেমারির এক কাউন্সিলর ও এক নেতাকে উদ্দেশ্য করে হুঁশিয়ারিও দিলেন। পঞ্চায়েত ভোটের আগের তৃণমূল নেতার এমন দাবি ঘিরে তোলপাড় পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। বিরোধীরা বলছেন,তাঁরা এতদিন যে কথা বলে আসছিলেন তাতে তৃণমূলেরই নেতা শিলমোহর বসিয়ে দিলেন। মেমারি শহর তৃণমূল কংগ্রেস শনিবার বিকালে মেমারির চকদিঘী মোড়ে সভার আয়োজন করে । সেই সভায় মেমারি শহর তৃণমূলের সভাপতি স্বপন ঘোষাল ছাড়াও ফারুক আবদুল্লা সহ বেশ কয়েকজন শাসকদলের নেতা উপস্থিত ছিলেন। মেমারি শহর তৃণমূলের সংখ্যলঘু  সেলের সভাপতি ফারুক আবদুল্লা সেই সভায় বক্তব্য রাখতে উঠে আগাগোড়াই নিজের দলের এক কাউন্সিলর ও এক নেতার বিরুদ্ধে সুর চড়ান।


নাম মুখে না এনে ওই কাউন্সিলরকে তিনি 'ক্লাস টু' পাস কাউন্সিলর বলেও কটাক্ষ করেন। এমনকি তিনি এও বলেন, 'সই করতে গেলে ক্লাস টু পাস ওই কাউন্সিলর নাকি কলম ভেঙে ফেলেন।' পাশাপাশি তিনি ওই কাউন্সিলরকে উদ্দেশ করে বলেন, '১ কোটি ৪০ লক্ষ টাকা দিয়ে টিকিট কিনে তুমি কাউন্সিলর হয়েছো । তোমার নেতাও ১ কোটি ৪০ লক্ষ টাকা দিয়ে টিকিট কিনেছে।' এরপরই ফারুক তাঁর দলের দুই নেতা পার্থ চট্টোপাধ্যায় ও অনুব্রত মণ্ডলের জেলবন্দি হওয়ার কথা স্মরণ করিয়ে দিয়ে ওই দুই কাউন্সিলরকে উদ্দেশে হুঁশিয়ারি দিয়ে দেন। বলেন, 'আপনার  কথা বলা সাজে না। বেশি কথা বলবেন না।  নয়তো আপনার কথা আপনার বুকের মধ্যে চেপে দেবে।' 


ফারুক আবদুল্লা যখন প্রকাশ্য সভামঞ্চ থেকে দল বিরোধী এইসব কথা বলছেন তখন তার প্রতিবাদ না করে উলটে মঞ্চে থাকা নেতারা  হাততালি দিয়ে ফারুককে সমর্থন  জানান। এই বিষয়ে রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবু টুডুর সাফাই, 'এখন সবাই তৃণমূল। বিজেপি ও সিপিএম উঠে গিয়েছে। তাই দল বড় হয়েছে। ভাইয়েদের মধ্যেও সমস্যা হয়। সুতরাং এতে ভাবনার কিছু নেই। সব ঠিক হয়ে যাবে। গ্যাপ থাকলে আগামীদিনে সব ঠিক হয়ে যাবে।'


আরও পড়ুন, 'রামকৃষ্ণ মিশন থেকে সমাজসেবা করছি না, বিজেপির দালালি করলে...' চরম হুঁশিয়ারি TMC নেতার


Snahasis Chakrabortty: 'আবাস যোজনার টাকা ৫ বছর আটকে রেখেছে, এটা মোদী-শাহ-র বাপের টাকা নয়', বিস্ফোরক মন্ত্রী



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)