নিজস্ব প্রতিবেদন : ঘাসফুলে ফিরে আসতেই ফের স্বমহিমায় নানুরের তৃণমূল নেতা কাজল শেখ। প্রকাশ্য মঞ্চ থেকে বিজেপি কর্মীদের খুনের হুমকি দিলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নানুর এলাকার দাপুটে তৃণমূল নেতা কাজল শেখ। মাঝখানে বিক্ষুপ্ত তৃণমূল নেতা হিসেবে পরিচিত ছিলেন। সেভাবে কোথাও দেখা যেত না তাঁকে। সম্প্রতি লোকসভা নির্বাচনের পর আবার তিনি ফিরে এসেছেন তৃণমূলে। আর তৃণমূলে ফিরে আসতেই ফের ফর্মে কাজল শেখ। প্রকাশ্য মঞ্চ থেকে এবার বিজেপি কর্মীদের খুনের হুমকি দিলেন তিনি।


গত ২৮ তারিখ বীরভূমের নানুরে NRC বিরোধী একটি সভায় যোগ দিয়েছিলেন কাজল শেখ। সেখানেই বক্তব্য রাখতে গিয়ে কাজল শেখ বলেন, "যাঁরা এখনও পতকা তুলে রেখেছেন, তাদেরকে বলছি পতকা নামিয়ে নেন। নাহলে কিন্তু নানুরের চার পাশে নদী আছে, যা আমি বলে বোঝাব না।"  


আরও পড়ুন, 'জয় শ্রী রাম' ধ্বনি মুখে ভগবানপুরে চার্চে হামলা-বোমাবাজি, ধৃত ৩


এমনকি আরও বলেন, "আপনারা যদি কথা না বোঝেন, ভেদাভেদ করেন, তাহলে আমরা আর জেলা সভাপতি অনুব্রত মন্ডল বা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা শুনব না। আমরা সাধারণ মানুষ নিজেরা বসে ঠিক করব কী হবে!" বলেন, "২০১০- ১১ সালে সিপিআইএম-এর হার্মাদরাও আমাদের সঙ্গে পেরে ওঠেনি, তাই আপনারাও পেরে উঠবেন বলে মনে হয় না।" কাজল শেখের এই মন্তব্যের পরই শোরগোল পড়ে যায় সব মহলে। উসকে ওঠে বিতর্ক।