জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: 'আমি ছিলাম, আছি , থাকব'। উত্তরপাড়ায় 'নিখোঁজ' পোস্টারের পড়ার পর ফেসবুক লাইভে এলেন বিধায়ক কাঞ্চন মল্লিক। বললেন, 'কে লিখেছেন পোস্টারটা, বলুন না! তাঁর বাড়ি গিয়ে দেখা করে আসি। চা খেয়ে আড্ডা মেরে আসি। জোর করে যদি নিখোঁজ করার চেষ্টা করা হয়, তাহলে আমার কিছু করার নেই'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজ্যে তখন বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক চলছে। একুশের বিধানসভা আগে তৃণমূলে যোগ দেন অভিনেতা কাঞ্চন মল্লিক। উত্তরপাড়া কেন্দ্রে তাঁকে প্রার্থী করে দল। ভোটে জিতে বিধায়ক হন কাঞ্চন। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ,বিধায়ককে নাকি সবসময় এলাকায় পাওয়া যায় না! দুর্গাপুজোর সময়ে দু'একটা বড় উদ্বোধন করতে এসেছিলেন তিনি। কিন্তু তারপর থেকে আর কোথাও দেখতে পাওয়া যাচ্ছে না তাঁকে! কোথায় গেলেন? বিধায়ক কাঞ্চন মল্লিকের ছবি দিয়ে নিখোঁজ পোস্টার পড়েছে উত্তরপাড়া. এমনকী হিন্দমোটরের বিভিন্ন জায়গায়। কারা এই পোস্টার লাগিয়েছে, তা অবশ্য জানা যায়নি।



আরও পড়ুন: Anubrata Mondal: জামিন খারিজ, এজলাসে দাঁড়িয়েই কর্মীদের পঞ্চায়েত ভোটের পাঠ পড়ালেন অনুব্রত!


এদিন দুপুরে ফেসবুক লাইভে উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক বলেন, 'প্রত্যেক সপ্তাহে আমি আমার বিধানসভাকেন্দ্রে যাই, থাকি। শুক্রবার থাকি, শনিবার থাকি। দুর্গাপুজোর সময়েও ছিলাম, কালীপুজোর সময়েও ছিলাম'। তাঁর দাবি, দু'হাজার কালীপুজো কোনও এক মানুষের পক্ষে কভার করা সম্ভব নয়। যতটা সম্ভব আমি চেষ্টা করেছি। কালো চশমা পরে থাকলে আমি কী করব! আমি তো যাই'! সঙ্গে বার্তা, যাঁর সত্যি দেখা করার ইচ্ছা, সপ্তাহের নির্ধারিত দিনে নির্ধারিত সময়ে আমার আসুন। দেখা হবে, কথা হবে। হাতে মিস্টার ইন্ডিয়া ঘড়ি নেই। হঠাৎ উধাও হয়ে যায়নি'।



এর আগে, আসানসোলের কুলটিতে তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহার নামে নিখোঁজ পোস্টার পড়েছিল। পোস্টারে হিন্দিতে লেখা ছিল, 'ছটপুজোর বিহারীবাবুর দেখা নেই কেন'? বাবুল সুপ্রিয় পদত্যাগ করার পর, উপনির্বাচন হয় আসানসোল লোকসভাকেন্দ্রে। সাংসদ নির্বাচিত হন তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা। 'বিহারীবাবু' নামেও পরিচিত তিনি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)