বরুণ সেনগুপ্ত: পঞ্চায়েত এলাকার উন্নয়নের জন্য় সাংসদ অর্জুন সিংয়ের দ্বারস্থ হয়েছিলেন। 'অর্জুনের টাকায় জগদ্দল বিধানসভায় কোনও কাজ হবে না', দলেরই পঞ্চায়েত প্রধানকে ফোনে হুমকি দিলেন তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অডিয়ো ক্লিপ। যদিও ওই ক্লিপের সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টাকে। প্রতিক্রিয়া দিতে রাজি হননি অভিযুক্ত বিধায়কও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কখনও পাটি শিল্পের বেহাল দশা, তো কখনও সাংগঠনিক কাজকর্ম, দলের বিরুদ্ধে ক্ষোভ আর গোপন রাখছিলেন না। দিল্লিতে 'বেসুরো' অর্জুন সিং-কে বৈঠক করেছিলেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীষূষ গোয়েল। কিন্তু তাতেও শেষরক্ষা হয়নি। মে মাসে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন ব্যারাকপুরে সাংসদ। সেদিন অভিষেকের ক্যামাক স্ট্রিটের অফিসে উপস্থিত ছিলেন  জ্যোতিপ্রিয় মল্লিক, রাজ চক্রবর্তী, পার্থ ভৌমিক-সহ তৃণমূলের উত্তর ২৪ পরগনার জেলার নেতারাও।


আরও পড়ুন: Anubrata Mondal: গোরু পাচার ছাড়াও আরও ৫ উপায়ে আয়, পর্দাফাঁস কেষ্টর টাকা হাতানোর কীর্তিনামা!


জগদ্দল বিধানসভার এলাকায় কাউগাছি ২ নম্বর পঞ্চায়েতটি তৃণমূলের দখলে। পঞ্চায়েতের প্রধান অমল মণ্ডল। এলাকায় বেশ কয়েকটি প্রকল্পের জন্য সাংসদ তহবিল থেকে টাকা চেয়ে অর্জুন সিংয়ের কাছে আবেদন করেছিলেন। সেই মতো টাকাও বরাদ্দ করেছেন সাংসদ। কেন এমন কাজ করলেন? পঞ্চায়েত প্রধানকে, জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম হুমকি দিয়েছেন বলে অভিযোগ। সেই অডিয়ো ক্লিপটি এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। যদিও ওই ক্লিপের সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।


ভাইরাল অডিয়ো ক্লিপ
------------------- 
কণ্ঠ ১
তোমার ওখান থেকে এমপি ফান্ডের জন্য অ্যাপ্লিকেশন হয়েছে নাকি।


কণ্ঠ ২
হ্য়াঁ, একটা দিয়েছি।


কণ্ঠ ১
কেন


কণ্ঠ ২
এমপি ফান্ড থেকে আমাদের টাকা দিচ্ছিল বলে দিয়েছি। কেন দাদা কী হয়েছে।


কণ্ঠ ১
জগদ্দল বিধানসভায় তো কোথাও টাকা নিচ্ছে না এমপি ফান্ডের।


কণ্ঠ ২
তা তো জানি না দাদা। 


কণ্ঠ ১
জানা উচিত ছিল। জগদ্দল বিধানসভা একমাত্র বিধানসভা যে টাকা নেবে না অর্জুন সিংয়ের। এমপি অর্জুন সিংয়ের। তুমি প্রত্যাহার করে নাও। লিখে দাও, ওই কাজটা অন্য ফান্ড থেকে হয়ে গিয়েছে।


কণ্ঠ ২
কাজগুলি তো দরকার। আমি তোমার কাছেও পাঠিয়েছিলাম।


কণ্ঠ ১
--
তোমার যদি মনে হয়, কাজ দরকার। এমপি অর্জুন সিংয়ের টাকা নিয়ে কাজ করবে, তাহলে করতে পার। আমার কোনও আপত্তি নেই।


কণ্ঠ ২
----
এটা তো অর্জুনের ব্যক্তিগত টাকা নয়।
---
কণ্ঠ ১
----
অর্জুনের টাকায় জগদ্দল বিধানসভায় কাজ হবে না। 


এই ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছেন কাউগাছি ২ নম্বর পঞ্চায়েতের প্রধান অমল মণ্ডল। আর বিধায়ক সোমনাথ শ্যাম? কোনও প্রতিক্রিয়া দিতে চাননি তিনি। দাবি করেছেন, 'এ বিষয়ে আমার কিছু জানা নেই'।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)