নিজস্ব প্রতিনিধি:  উর্দিধারীদের লাগামছাড়া তোলা আদায় নিয়ে অভিযোগ উঠে আসে সমাজের বিভিন্ন স্তর থেকে। এবার সেই অভিযোগেই শিলমোহর দিলেন খোদ শাসকদলেরই বিধায়ক। প্রকাশ্যে দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ বললেন, ‘পুলিসের কাজ শুধু তোলা আদায় নয়।‘ তাঁর এই একটা কথাতেই উঠছে নানা প্রশ্ন। শুধু তাই নয়, থানা ঘেরাওয়েরও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ব্যাঙ্কের নাকের ডগায় বসে ৩০ লক্ষ টাকার জালিয়াতি, সপরিবারে ফেরার যুবক


কিন্তু কেন এমনটা বললেন 'কমলের ব্যাটা'?


সম্প্রতি দিনহাটা জুড়ে বেড়ে চলেছে দুষ্কৃতীদের তাণ্ডব। চুরি, ছিনতাই নিত্যনৈমিত্তিক ঘটনা। পুলিসকে একাধিকবার অভিযোগও জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। গালভরা আশ্বাসও মিলেছে। কিন্তু অভিযোগ, পরিস্থিতি বদলায়নি কিছুই। বাধ্য হয়েই বিষয়টিতে হস্তক্ষেপ করেন দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। শনিবার দিনহাটা থানায় তিনি একটি স্মারকলিপি জমা দেন।


থানা থেকে বেরিয়ে প্রকাশ্যেই পুলিসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। উদয়নবাবু বলেন, ‘পুলিসের কাজ শুধু তোলা আদায় নয়। মানুষকে নিরাপত্তা দিতে হবে। শাস্তি দিতে হবে অপরাধীদের। আজ শুধু স্মারকলিপি দিলাম। এরপর থানা ঘেরাও করব।‘


আরও পড়ুন: পশ্চিম মেদিনীপুরে জোড়া দুর্ঘটনায় আহত ২২


যে রাজ্যে মুখ্যমন্ত্রী স্বয়ং পুলিসমন্ত্রী, সেরাজ্যে শাসকদলের বিধায়কের এহেন মন্তব্যে রাজনৈতিক মহলে আলোচনা শুরু হয়েছে। প্রশ্ন উঠছে, পুলিশ প্রশাসনকে নিয়ন্ত্রণে মমতা বন্দ্যোপাধ্যায়ের সক্ষমতাকেই কি চ্যালেঞ্জ করে দিলেন না উদয়নবাবু?