নিজস্ব প্রতিবেদন: কোচবিহারে করোনা পরিস্থিতি ক্রমেই উদ্বেগ বাড়াচ্ছে। জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রতিদিন আক্রান্তের  হদিশ মিলছে। সেই আক্রান্তের শিকার হলেন দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। সোশ্যাল মিডিয়াতে নিজেই নিজের অসুস্থতার কথা জানিয়েছেন এই বিধায়ক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন দিনহাটার বিধায়ক। তিনি নিজেই শরীরে করোনার উপসর্গ উপলব্ধি করতে পারেন। এরপরই বিধায়ক উদয়ন গুহর করোনা টেস্ট করানো হয়। মঙ্গলবারই নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপরই সোশ্যাল মিডিয়াতে নিজেই নিজের অসুস্থতার কথা জানান উদয়ন গুহ।


আরও পড়ুন: জাঙ্গিপাড়ার বিধায়ক করোনা পজেটিভ, শহিদ দিবস পালনের পরই হোম কোয়ারেন্টিনে কল্যাণ


যথেষ্ট বয়স হয়েছে প্রাক্তন ফরোয়ার্ড ব্লক নেতার। দলীয় বিধায়ক করোনা আক্রান্ত এই খবর সোশ্যাল মিডিয়াতে চাউর হতেই উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর অনুগামীরা। দ্রুত আরোগ্য কামনা করে পাল্টা পোস্ট করে অনেকেই। সূত্রের খবর চিকিতসার জন্য শিলিগুড়ি গিয়েছেন উদয়ন গুহ। সেখানেই হোম আইসোলেশনে আছেন তৃণমূল বিধায়ক ।


এদিকে কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হন কোচবিহার পুরসভার প্রশাসক ভূষণ সিং। যার জেরে তিন দিন বন্ধ রাখা হয় কোচবিহার পুরসভা। ২২ জুলাই অর্থাৎ বুধবার পর্যন্ত বন্ধ কোচবিহার পুরসভা। কোচবিহার পুরসভার প্রশাসক ভূষণ সিং করোনা আক্রান্ত হয়ে ভর্তি রয়েছেন শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে।