সন্দীপ ঘোষ চৌধুরী: চাকরি দেওয়ার নামে তরুণীকে কুপ্রস্তাব? বিপাকে পূর্ব বর্ধমানের দাইঁহাট পুরসভার চেয়ারম্যান শিশির মণ্ডল। অডিয়ো  ও ভিডিয়ো ক্লিপ ভাইরাল হওয়ার পর, তাঁকে পদত্য়াগ করার নির্দেশ দিল তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। দলের জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় জানিয়েছেন, 'আমরা দলের নির্দেশ তাঁকে জানিয়ে দিয়েছি। পদত্যাগ করবেন বলেছেন। যদি না করেন, তাহলে দল অন্যভাবে ভাববে'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পঞ্চায়েত ভোটের আগে দাইঁহাট পুরসভার চেয়ারম্যান শিশির মণ্ডলের 'কীর্তি'তে বিড়ম্বনায় তৃণমূল। কেন? চাকরি আশায় পুরপ্রধানের দ্বারস্থ হয়েছিলেন এক তরুণী। অভিযোগ, তাঁকে নাকি কুপ্রস্তাব দিয়েছেন শিশির! ভিডিয়ো ও অডিও ক্লিপ ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই অডিও ক্লিপে শোনা যাচ্ছে, ওই তরুণীকে বিশেষ পোশাক করে কৃষ্ণনগরের একটি লজে আসতে বলেছেন দাইঁহাট পুরসভার তৃণমূল চেয়ারম্যান! বলছেন,  'তুই আমাকে খুশি করবি। তোকে সবকিছু দেব'। যদিও অডিয়ো ক্লিপের সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।


আরও পড়ুন: জেলা পরিষদের সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায়কে তলব ইডির


এদিকে এই ঘটনার পর অভিযুক্ত পুরপ্রধানের বিরুদ্ধে তদন্ত নামে তৃণমূল নেতৃত্ব। ভাইরাল ভিডিয়ো ও অডিয়ো ক্লিপের সত্যতার প্রমাণ মিলেছে বলে সূত্রের খবর। পূর্ব বর্ধমানে তৃণমূলে জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় জানিয়েছেন, 'তৃণমূল কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিয়েছেন যে, শিশির মণ্ডলের ব্য়াপার সংবাদমাধ্যমে যে কেলেঙ্কারির কথা বেরিয়েছে, তার প্রেক্ষিতে তাকে পৌরপ্রধানের পদ থেকে পদত্যাগ করতে হবে'। দাইহাঁট পুরসভার চেয়ারম্য়ান শিশির মণ্ডলের অবশ্য দাবি, 'অডিয়ো ক্লিপের গলা আমার নয়। রাজনৈতিক জীবন নষ্ট করার চক্রান্ত চলছে। এটা বিরোধীদের সুপরিকল্পিত চক্রান্ত'।



দাঁইহাটের পুরপ্রধানের চরিত্র নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় সিপিএম নেতা অনিন্দ্য মণ্ডল। রাজ্য বিজেপির ওবিসি মোর্চার সহ-সভানেত্রী  বিনীতা বড়াল দাবি, 'মহিলাদের অপমান করা তৃণমূলের চরিত্র। অভিযুক্তদের কঠোর শাস্তি হোক'। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)