প্রসেনজিত্ সর্দার: এক তৃণমূল কর্মীকে পিটিয়ে মেরে ঝুলিয়ে দেওয়াও উত্তেজনা ছড়াল গোসাবায়। লাহিরিপুর বাণীখালিতে তৃণমূল কর্মী তাপস বৈদ্যকে মেরে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ গ্রামবাসীদের। দেহ উদ্ধার করতে গিয়ে হিমশিম খেতে হয় পুলিসকে। গতরাতে তাকে মেরে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে দাবি স্থানীয়দের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-কালবৈশাখীর দাপটে উড়ে যায় শেড! ১০ দিন পেরিয়েও বেহাল কবি নজরুল মেট্রো স্টেশনের ভাঙা অংশ


স্থানীয় সূত্রে খবর, এলাকায় তৃণমূল কর্মী বলে পরিচিত ছিলেন তাপস বৈদ্য। তাঁর স্ত্রীর সঙ্গে এলাকার এক তৃণমূল নেতার বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল বলে অভিযোগ। ওই সম্পর্ক নিয়ে ওই নেতার সঙ্গে প্রায়শই অশান্তি চলত বলে অভিযোগ। সেই ঘটনার জেরেই তাপসকে পিটিয়ে মারা হয়েছে বলে গ্রামবাসীদের অভিযোগ। খবর পেয়েই ঘটনাস্থলে আসে সুন্দরবন কোস্টাল থানার পুলিস। স্থানীয়দের বুঝিয়ে মৃতদেহ তুলে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। এনিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


এই ঘটনা এলাকার জেলা পরিষদের সদস্য অনিমেষ মন্ডল জানান তাদের দলীয় কর্মীকে খুন করা হয়েছে। স্থানীয়রা যে অভিযোগ করছে সেটা তদন্ত সাপেক্ষ। তদন্তে স্থানীয়দের অভিযোগ যদি উঠে আসে তাহলে ওই তৃণমূল কোন ভাবে আড়াল করবে না বলে তিনি জানান।


এদিকে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার আগেই কুলতলিতে তৃণমূল কর্মীদের উপরে হামলার অভিযোগ উঠল। এলাকার এক পঞ্চায়েত সদস্যার স্বামীকে মারধরের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে কুলচলি থানায়। আঠক করা হয়েছে ২ বিজেপি কর্মীকে।


অন্যদিকে, বিজেপির বুথ সভাপতি রহস্যজনক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য  ছড়ালো পূর্ব বর্ধমানের কালনার মন্তেশ্বর সেলিয়া গ্রামে। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিস। দেহ আনা হচ্ছে মন্তেশ্বর থানাতে।  জানা গেছে মন্তেশ্বরের জামনা অঞ্চলের ১৬৮ নম্বর বুথের বিজেপির সভাপতি অভিজিৎ রায় গতকাল রাত থেকে নিখোঁজ থাকার পর আজ ভোরবেলায় তার মৃতদেহটি বাড়ি লাগোয়া খামারবাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় গ্রামবাসীরা । ভোটের পরবর্তীতেই বিজেপির বুথ এজেন্টের এরকম অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে মন্তেশ্বর এলাকা জুড়ে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)