চম্পক দত্ত: সিআইডি তদন্তের আশ্বাস না দিলে মৃতদেহ তুলে দেওয়া হবে না। তৃণমূল কর্মীর গলাকাটা দেহ উদ্ধারের ঘটনায় উত্তেজনা ছড়াল চন্দ্রকোনার পুড়শুড়ি গ্রামে। নিজের নির্মীয়মান বাড়ি থেকেই উদ্ধার হল বটকৃষ্ণ পাল নামে ওই তৃণমূল কর্মীর রক্তাক্ত দেহ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-দিল্লি-দেহরাদুন মাত্র ২ ঘণ্টায়; হরিদ্বার আরও কম সময়ে, জানুন অত্যাধুনিক এই এক্সপ্রেসওয়ের সম্পর্কে 


দুপুর পর্যন্ত মৃতদেহ পড়েছিল বাড়িতেই। ঘটনাস্থলে যায় পুলিস। এরই মাঝে মৃতের ছেলের দাবি সিআইডি তদন্তের। তা নিশ্চিত হলেই তবেই মৃতদেহ তুলতে দেওয়া হবে না বলে জানিয়ে দিয়েছেন মৃত তৃণমূল কর্মীর ছেলে গোবিন্দ প্রসাদ পাল।


উল্লেখ্য,ঘটনার শুরু থেকেই গ্রামবাসীরা দাবি জানিয়ে আসছিল পুলিস কুকুর এনে তদন্ত করা হলে তবেই মৃতদেহ তুলতে দেওয়া হবে।পুলিস কুকুর না আসায় বহুক্ষণ ঘটনাস্থলেই পড়ে থাকে মৃতদেহ। ঘটনাস্থলে যান ঘাটাল মহকুমা পুলিশ আধিকারিক অগ্নীশ্বর চৌধুরী সহ বিশাল পুলিস বাহিনী। শববাহী গাড়ি ঘটনাস্থলে থাকলেও মৃতদেহ তুলতে পারেনি পুলিস। এরই মাঝে মৃত বটকৃষ্ণ পালের ছেলে গোবিন্দ প্রসাদ পাল সিআইডি তদন্তের দাবি তুললেন। সিআইডি তদন্তের দাবি নিশ্চিত না হওয়া পর্যন্ত মৃতদেহ তুলতে দেওয়া হবে না।


চন্দ্রকোনায় তৃণমূল কর্মীর খুনের ঘটনায় ঘটনাস্থলে আসেন চন্দ্রকোনা বিধানসভার তৃণমূল বিধায়ক অরুপ ধাড়া। চন্দ্রকোনা থানার পুড়শুড়ি গ্রামে বাড়ির মধ্যে গলাকাটা মৃতদেহ পড়ে থাকার ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়, ঘটনাস্থলে ঘাটাল মহকুমা পুলিশ আধিকারিক সহ চন্দ্রকোনা থানার পুলিস। পুলিস কুকুর এনে তদন্তের দাবি তুলে মৃতদেহ তুলতে বাধা দেয় গ্রামবাসীরা। পরে মৃতের ছেলে সিআইডি তদন্তের দাবি তুলে মৃতদেহ তুলতে না দেওয়ার দাবি জানান। ঘটনাস্থলে উপস্থিত রয়েছে পুলিস। তারই মাঝে ঘটনাস্থলে পৌঁছালেন তৃণমূল বিধায়ক অরুপ ধাড়া। কথা বললেন মৃত তৃণমূল কর্মী বটকৃষ্ণ পালের ছেলে গোবিন্দ প্রসাদ পাল ও এলাকাবাসীর সঙ্গে।


বিধায়ক জানান, দেখে যা মনে হয়েছে তাতে এটি একটি নৃশংস খুন। উনি আমাদের দলের কর্মী ছিলেন। তৃণমূলের জন্মলগ্ন থেকেই দলের কর্মী ছিলেন। আণরা চাইব দোষীকে খুঁজে বের করে উপযুক্ শাস্তি দেওয়া হোক।  যেই করে থাকুক দোষীদের দ্রুত গ্রেফতার করে কঠর শাস্তির ব্যবস্থা করতে হবে তা পুলিশকে জানানো হয়েছে।তবে রাজনৈতিক খুন কিনা তা তিনি স্পষ্ট করে কিছু বলতে চাননি।পুলিশ পুরো ঘটনা তদন্ত করে আসল সত্য বের করুক এমনটাই জানান তৃণমূল বিধায়ক অরূপ ধাড়া।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)