দেবব্রত ঘোষ: প্রাক্তন তৃণমূল বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায় ফের ডোমজুড়ে রাজনীতি করার চেষ্টা করলে তৃণমূল কংগ্রেস কর্মীরা তা মেনে নেবেন না। ক্ষোভের বহিপ্রকাশ ঘটবে। শনিবার ডুমুরজলা স্টেডিয়ামে জেলার বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে রাজীবের নাম না করে এই মন্তব্য করেন হাওড়া জেলা সদরের সভাপতি এবং ডোমজুড়ের বিধায়ক কল্যাণ ঘোষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-পাঁচ রাজ্যের বিধানসভা ভোটে করুণ অবস্থা হবে বিজেপি'র?


ডোমজুড় কেন্দ্রের প্রাক্তন তৃণমূল কংগ্রেস বিধায়ক এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় একটা সময় জেলার রাজনীতিতে বেশ পরিচিত মুখ ছিলেন। কিন্তু ২০২১ সালে বিধানসভা নির্বাচনের আগে তিনি তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেন। ওই বছরে ডোমজুড় বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে লড়াই করলেও তিনি বেশ ভালো ভোটের ব্যবধানে হেরে যান। ওই কেন্দ্র থেকে জেতেন বর্তমান হাওড়া সদরের তৃণমূল কংগ্রেসের সভাপতি কল্যাণ ঘোষ। এরপরে জেলার রাজনীতিতে কার্যত কোণঠাসা হয়ে পড়েন রাজীব। তাকে আর হাওড়া জেলায় দেখা যাচ্ছিল না।


বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেও তিনি আর আগের দাপট দেখাতে পারেননি। এমনকি তার পুরানো বিধানসভা কেন্দ্র ডোমজুড়ে বেশ কয়েকবার ঢোকার চেষ্টা করলেও রাজীব বন্দোপাধ্যায়কে কালো পতাকা দেখান তৃণমূল কর্মীরা। তিনি কার্যত শূন্য হাতে ফিরে যান। তবে ইদানিং বেশ কয়েকটি দুর্গাপুজো এবং কালীপুজোর উদ্বোধনে তাকে আবার জেলায় দেখা গেছে। তখন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে তিনি ফের হাওড়ায় সক্রিয়ভাবে রাজনীতি করতে চলেছেন।


এনিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আজ কল্যাণ ঘোষ স্পষ্ট জানিয়ে দেন, দলের  হাই কমান্ড তাকে দলে নিলেও ডোমজুড়ের তৃণমূল কর্মীরা তাকে মেনে নেবেন না। আজ তৃণমূল কংগ্রেস সদরের পক্ষ থেকে বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছিল ডুমুরজলা ইনডোর স্টেডিয়ামে। সেখানে বক্তব্য রাখতে গিয়ে কল্যাণ ঘোষ বলেন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করে ধরে থাকতে হবে তবেই সবকিছু বজায় রাখা যাবে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)