নিজস্ব প্রতিবেদন: বিজেপি'র (Bjp)কর্মসূচি ঘিরে উত্তেজনা ছড়াল হাওড়ায় (howrah)। সাম্প্রদায়িক উস্কানির অভিযোগ তৃণমূলের (tmc)। এল পুলিস। নামল র‌্যাফও (RAF)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিজেপির 'আর নয় অন্যায়' কর্মসূচি ঘিরে সোমবার সকালে উত্তেজনা ছড়াল হাওড়ার জগৎবল্লভপুরের (Jagatballavpur) ঘোড়াদহ মোড়ে।


সোমবার দুপুরে সেখানে একটি জনসভা ছিল স্থানীয় বিজেপি'র। সকালে বিজেপিকর্মীরা সেজন্য একটি মঞ্চ তৈরি করতে শুরু করেন। অভিযোগ, একদল তৃণমূলকর্মী তখন ঘটনাস্থলে এসে বিজেপি কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। হয় হাতাহাতিও। তৃণমূলকর্মীরা জোর করে মঞ্চের আয়োজন বন্ধ করে দেন।


বিজেপি'র অভিযোগ, গণতান্ত্রিক উপায়ে তারা মিটিংয়ের আয়োজন করেছিল। কিন্তু তৃণমূল তা ভেস্তে দেয়। তৃণমূলের পক্ষ থেকে পাল্টা অভিযোগ, ওই মঞ্চ থেকে সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্য রাখার কারণে তৃণমূলকর্মী এবং স্থানীয় বাসিন্দারা বাধা দেন। বিজেপি এলাকাকে অশান্ত করতে চাইছে। 


উত্তেজনা বাড়তে থাকায় ঘটনাস্থলে আসে জগৎবল্লভপুর থানার পুলিশ। নামে র‌্যাফ।পুলিশের পক্ষ থেকে জানা গিয়েছে, বিজেপি মিটিংয়ের জন্য থানায় আবেদন করলেও বিডিও-র (bdo)পক্ষ থেকে কোনও লিখিত অনুমতি ছিল না। 


এ নিয়ে স্থানীয় বিজেপি'কে প্রশ্ন করা হলে তারা জানায়, বিডিও'র অনুমতি ছাড়া এভাবে মিটিংয়ের আয়োজন আগামী দিনে আর করবে না তারা।


Also Read: ABVP-TMCP সংঘর্ষে ধুন্ধুমার বাজকুল কলেজে, বোমাবাজি, বাইকে আগুন