নিজস্ব প্রতিবেদন: গরু চুরির কয়েকঘন্টার মধ্যেই ভীন জেলার হাট থেকে উদ্ধার তিন গরু। ঘটনায় গ্রেপ্তার দুই গরু চোর। পুলিসের তৎপরতায় খুশি এলাকাবাসী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই ঘটনাই ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা থানার সীতাশোল গ্রামে। জানা গেছে,সীতাশোল গ্রামের কৃষক সুশান্ত ঘোষ মঙ্গলবার সকালেই বাড়ির গোয়ালে গিয়ে দেখেন যে তিনটি গরু সেখানে নেই। তিনি জানান এই তিনটি গরুর আনুমানিক মূল্য প্রায় এক লক্ষ টাকা। সুশান্ত ঘোষ গরু চুরি হয়েছে বুঝতে পেরে দ্রুত খবর দেয় চন্দ্রকোনা থানায় ও রামজীবনপুর পুলিস ফাঁড়িতে।


খবর পেয়ে দ্রুত তদন্তে নামে রামজীবনপুর ফাঁড়ির পুলিস। খোঁজ শুরু করেন গরুর মালিক সুশান্ত ঘোষও। মালিকের থেকে অভিযোগ পেয়ে চুরির কয়েক ঘন্টার মধ্যেই উদ্ধার হয় ওই তিনটি গরু। গ্রেফতার হয় দুইজন গরু চোর। 


পুলিস সূত্রে জানাযায়,চন্দ্রকোনার সীতাশোল থেকে চুরি করে দুটি গরুকে বর্ধমানের রায়না থানার শেয়ারবাজারে বিক্রি করতে নিয়ে যায়। গোপন সূত্রে খবর পেয়ে চন্দ্রকোনা থানার পুলিস ভীন জেলার সেই বাজার থেকে হাতেনাতে গরু সমেত চোরেদের পাকড়াও করে। মঙ্গলবার রাতেই পুলিস গরুর মালিক সুশান্ত ঘোষের হাতে গরুগুলি তুলে দেয়।


আরও পড়ুন: বদলে গেল ইতিহাস, বেসরকারিকরণ হয়ে গেল সিমলাগড় ষ্টেশন; নতুন নাম সিমলাগড় হল্ট


পুলিস জানায়, ধৃত দুই গরু চোর চন্দ্রকোনার বাসিন্দা। ধৃতরা হল শেখ আব্দুল্লা,বাড়ি চন্দ্রকোনার অর্জুনগেড়িয়ায় এবং অপরজন সেখ সরফুদ্দিন তার বাড়ি চন্দ্রকোনার হাটপুকুর গ্রামে। ধৃতদের বুধবার ঘাটাল আদালতে পাঠায় পুলিস।


দিন দিন গরু চুরির ঘটনা বৃদ্ধি পাওয়ায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ জন্মেছিল এলাকার মানুষের। কিন্তু এই ঘটনায় পুলিসের তৎপরতায় খুশি চুরি হওয়া গরুর মালিক সহ এলাকার মানুষজন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)