নিজস্ব প্রতিবেদন- নির্ধারিত সময়ের থেকে দেরিতে ছাড়ছে ট্রেন। এই নিয়ে বিক্ষোভ নতুন কিছু নয়। কিন্তু এবার ঘটনাটা পুরো উল্টো। ট্রেন নির্ধারিত সময় ছাড়ায় বিক্ষোভ। এমনই আজব কাণ্ড ঘটল এবার ব্যান্ডেল স্টেশনে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  সীমান্তে উত্তেজনা, পাক বন্দিদের নিরাপত্তা বাড়াল রাজ্য সরকার


সময়ে ট্রেন চলায় যাত্রীরা বিক্ষোভ দেখালেন ব্যান্ডেল স্টেশনে! আপ ব্যান্ডেল কাটোয়া লোকাল ট্রেনের (৩৭৭৪৭ নম্বর) নির্ধারিত সময় ছিল সকাল ৮.১০। বৃহস্পতিবার সকালে নির্ধারিত সময় ব্যান্ডেল ছেড়ে কাটোয়ার দিকে রওনা দেয় ট্রেনটি। এদিকে, আপ বর্ধমান লোকালের যাত্রীরা সেই ট্রেন মিস করেন। ব্যান্ডেল-কাটোয়া লোকাল রোজ অন্তত মিনিট কুড়ি দেরিতে ছাড়ে। ফলে প্রায় রোজই প্রচুর কাটোয়াগামী নিত্যযাত্রী দেরিতে ব্যান্ডেলে পৌঁছেও ট্রেন ধরতে পারেন। এদিন তেমনটা হল না। 


আরও পড়ুন-  হামলার সুযোগে কওসরকে নিয়ে পালানোর ছক, জালে ২ জেএমবি জঙ্গি


এদিন ৩৭৮১৯ আপ বর্ধমান লোকাল ব্যান্ডেলে ঢোকে ৮.২০ সময়। নির্ধারিত সময়ের থেকে ১২ মিনিট দেরিতে। ফলে বর্ধমানের লোকালের যাত্রীরা কাটোয়া লোকাল ধরতে পারেননি। নিত্যযাত্রীদের অভিযোগ, অন্যদিন কাটোয়া লোকাল দেরিতে ছাড়ে। বর্ধমান লোকাল অনেকটা দেরিতে এলেও কাটোয়া যাওয়ার এই ট্রেন পাওয়া যায়। এদিন একদম সঠিক সময়ে ট্রেন ছেড়ে যাওয়ায় নিত্যযাত্রীরা সমস্যায় পড়েন। ব্যান্ডেল স্টেশন মাস্টার বিশ্বজিৎ পালের ঘরে গিয়ে বিক্ষোভ দেখানো শুরু করেন তাঁরা। কাটোয়া লাইনে ট্রেন সঠিক সময়ে চলে না। এমন বদনাম দীর্ঘদিনের। দেরিতে ট্রেন চলার প্রতিবাদে বিক্ষোভ, অবরোধ করেন নিত্যযাত্রীরা। এমনটা প্রায়ই দেখা যায়। তবে এদিনের ঘটনা ঠিক তার বিপরীত বলে দাবি রেল পুলিশের। শেষ পর্যন্ত ব্যান্ডেল জিআরপি ও আরপিএফ-এর তত্পরতায় পরিস্থিতি স্বাভাবিক হয়।