নিজস্ব প্রতিবেদন: তৃনমূল বিজেপির সংঘর্ষকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল  ধূপগুড়িতে। গেরুয়া শিবিরের অভিযোগ, শনিবার রাতে রুপা গঙ্গোপাধ্যায় মিছিল থেকে বাড়ি ফেরার পথে দলের কর্মীদের উপর হামলা করে তৃণমূলের কর্মীরা। পাল্টা হামলা বিজেপিরও। হাতাহাতিতে গুরুতর আহত দুই বিজেপি ও এক তৃণমূল কর্মীর ধূপগুড়ি হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি ব্লকের ঝারাআলতা ২ গ্রাম পঞ্চায়েতের মধ্য খুট্টিমারি এলাকার কালার খাস মোড়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: লোকসভার ভোটের যুদ্ধে আজ দাক্ষিণাত্যে শঙ্খধ্বনি দেবেন মমতা


অভিযোগ, এদিন মিছিল থেকে বাড়ি ফেরার পথে তৃণমূলের কিছু কর্মীর হামলায় আহত হয় অদ্যনাথ মন্ডল(৬৫) ও প্রফুল্ল মন্ডল(৫০) নামে দুই বিজেপি কর্মী। বিজেপি নেতা কৃষ্ণ রায়ের কথায়, "এইভাবে প্রতিনিয়ত তৃণমূলের গুন্ডা বাহিনী আমাদের কর্মীদের ওপর অত্যাচার করছেন। পঞ্চায়েত ভোটের মতো এবারও একটা হিংসার বাতাবরণ সৃষ্টি করছে শাসকদল। আমরা নির্বাচন কমিশনের কাছে অভিযোগ দায়ের করেছি। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।"


তৃণমূল নেতা তথা ধূপগুড়ি পৌরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ সিং-এর পাল্টা দাবি, "এদিন বিজেপি কর্মীরা আমাদের কর্মীদের উপর আচমকাই হামলা চালায়। ঘটনায় মধু বিশ্বাস নামে এক তৃণমূল কর্মী আহত হয়েছেন। আমরা থানায় অভিযোগ দায়ের করেছি। কমিশনে জানাব।"



এ প্রসঙ্গে, ধূপগুড়ি থানার আই সি সুবির কর্মকার জানান, এমন ঘটনা আমার জানা নেই। আমি খোজ নিচ্ছি। এখনও কোনও অভিযোগ পাইনি। পেলে অবশ্যই খতিয়ে দেখা হবে।"