নিজস্ব প্রতিবেদন: "কিছু জায়গায় অনিয়ম হয়েছে, স্বজনপোষণ হয়েছে, দল তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিয়েছে। এই কাজ একমাত্র তৃণমূলই পারে।" রবিবার একটি অনুষ্ঠানে আমফান ত্রাণ দুর্নীতি নিয়ে এমনটাই মন্তব্য করলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। রবিবার শ্রীরামপুর নওগাঁ-র রাস্তা উদ্বোধনে আসেন তৃণমূল সাংসদ। বিরোধীদের তোপ দেগে এদিন তিনি বলেন, "বিজেপি, সিপিএমও অনেক বেনিয়ম করেছে। অথচ তাঁদের বিরুদ্ধে কোনও ব্যবস্থাই নেয়নি তাদের দল।"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: গ্রামে বিপতারিণী পুজোর প্রসাদ খেয়ে অসুস্থ শিশু-সহ ১০০ জন


আমফান ও কোভিড-১৯ এর ক্ষতিগ্রস্তদের ত্রাণ নিয়ে দুর্নীতির অভিযোগে উত্তাল রাজ্য রাজনীতি। মুখ্যমন্ত্রীর কড়া হুঁশিয়ারির পরেই জেলায় জেলায় নেতা কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শুরু করেছে তৃণমূল। বাঁকুড়ায় শোকজ প্রাক্তন মন্ত্রী-সহ তিন নেতা। পশ্চিম মেদিনীপুর, হুগলিতে, বাঁকুড়া, আসানসোল-সহ বহু জায়গায় অভিযুক্তদের শোকজ করেছে দল। 


আরও পড়ুন: আচমকাই বিকট শব্দ, ভেঙে গুড়িয়ে গেল মাংসের দোকান, ভিতরের ঘটল ভয়ঙ্কর ঘটনা!


পাশাপাশি করোনা আবহে কেন্দ্র সরকারকে তোপ দেগে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য, "খারাপ ভেন্টিলেটর দেওয়ায় অনেক করোনা রোগী মারা গিয়েছে, তার তদন্ত করে ব্যবস্থা নেওয়ার ক্ষমতা রয়েছে মোদী, অমিত শাহের? কোন প্রভাবশালীর নির্দেশে কনট্রাক্টরকে নিয়োগ করা হল তার তদন্ত হোক, তদন্ত করে জেলে ঢোকালে দেশ তোলপাড় হয়ে যাবে।"