নিজস্ব প্রতিবেদন: ৪০ বছর পর নির্বাচনে জিতে একক ভাবে বোর্ড গঠন করলো শাসক দল। বুধবার মালবাজার মহকুমার চালসার মাটিয়ালি বাতাবাড়ি ১ নং গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন করল তৃণমূল কংগ্রেস। সর্বসম্মতিতে পঞ্চায়েত প্রধান হলেন চালসার দীপক ভুজেল।  উপ প্রধান হলেন বাতাবাড়ি চা বাগানের অজয় ওঁরাও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- বিজেপি করছে? গাঁজা কেসে অ্যারেস্ট করিয়ে দে, খুল্লামখুল্লা নির্দেশ অনুব্রতর


প্রসঙ্গত, দীপক ভুজেল তৃণমূল যুব কংগ্রেসের মেটেলি ব্লকের সভাপতিও। এদিন সরকারি ভাবে বোর্ড গঠনের পর গ্রাম পঞ্চয়েতের কার্যালয়ে চলে আবির উত্সব। সবুজ রঙে রাঙিয়ে দেওয়া হয় তৃণমূল নেতা কর্মীদের। এরপর আয়োজন করা হয় বিজয় মিছিলেরও।


আরও পড়ুন- ইটাহারে তৃণমূল নেতা খুনে গ্রেফতার ১


গ্রাম পঞ্চায়েত কার্যালয়ে এসে নুতুন প্রধান-সহ সকলকেই শুভেচ্ছা জানান বিধায়ক শুক্রা মুন্ডা। এবছর পঞ্চায়েত নির্বাচনে এই গ্রাম পঞ্চায়েতের ২০টি আসনের মধ্যে তৃণমূল জেতে ১৬টি-তে। বিজেপি পায় একটি আসন। নির্দল প্রার্থীরে জয় লাভ করেছিল ২টি আসনে। আর বাকি একটি আসন পায় ঝাড়খন্ড মুক্তি মোর্চা।


আরও পড়ুন- 'পশ্চিমবঙ্গের অবস্থা সবচেয়ে খারাপ', আমডাঙা প্রসঙ্গে কড়া প্রতিক্রিয়া ইয়েচুরির


বুধবার বোর্ড গঠনের সময় ২০ জন সদস্যই উপস্থিত ছিলেন। কোনও রকম গণ্ডগোল যেন না হয়, সেজন্য তত্পর ছিল প্রশাসনও। বোর্ড গঠনের জন্য মোতায়েন করা হয়েছিল পর্যাপ্ত পরিমান পুলিসও। তবে শান্তি বজায় রেখেই বোর্ড গঠন করে তৃণমূল।