নিজস্ব প্রতিবেদন: বিজেপি-কে বিঁধতে গিয়ে স্বামী জয় বন্দ্যোপাধ্যায়কেই নিশানা করলেন তৃণমূল কাউন্সিলর অনন্যা বন্দ্যোপাধ্যায়। দিন দুয়েক আগেই দুর্গাপুরের কাঁকসা এবং ফরিদপুরে তৃণমূলকে সরাসরি নিশানা করেছিলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। ৪৮ ঘণ্টার মধ্যেই পাল্টা সুর চড়ালেন জয়ের স্ত্রী অনন্যা। কলকাতা পুরসভার তৃণমূল কাউন্সিলরের বক্তব্য, "হতাশা থেকেই জয় বিজেপি করছে"। এখানেই শেষ নয়, আরও একধাপ এগিয়ে অনন্যা নিজের স্বামীকেই বললেন, 'ঘর শত্রু বিভীষণ'। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ১০০ টাকার চুরির সন্দেহে ২ নাবালককে ইলেকট্রিক শক দোকানির


মঙ্গলববার গলসি এক নম্বর ব্লকে তৃণমূলের পঞ্চায়েতি রাজ সন্মেলনে হাজির ছিলেন রাজ্যের দুই মন্ত্রী অরুপ বিশ্বাস এবং স্বপন দেবনাথ। তাঁদের সঙ্গে সেখানে ছিলেন অনন্যাও। সেখানেই রাজ্যের দুই মন্ত্রীর সামনেই বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেন অনন্যা। চাঁছাছোলা ভাষায় বিজেপিকে আক্রমণ করেন কলকাতা পুরসভার তৃণমূল কাউন্সিলর অনন্যা বলেন, "আমি এবং জয় একসময় এক সঙ্গেই তৃণমূল কংগ্রেস করতাম। কিন্তু ও এখন বিজেপি-তে। হলফ করে বলতে পারি ও (জয়) হতাশা থেকে বিজেপি করছে।"


আরও পড়ুন- চিতার চামড়া-সহ ধৃত ৩ পাচারকারী


এই বিষয়ে প্রতিক্রিয়া জানতে চেয়ে জয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, "ও (অনন্যা) আমার অতীত। আমি অতীতের কোনও বিষয় নিয়ে কথা বলতে চাই না। আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছি। ও (অনন্যা) এখনও নিশানা হওয়ার জায়গায় আসেনি।" একই সঙ্গে অনন্যার 'একসঙ্গে তৃণমূল করা'র দাবিও উড়িয়েছেন জয়।