সঞ্জয় রাজবংশী: ফের প্রকাশ্যে তৃণমূল নেতার দাদাগিরি। জানা গিয়েছে, বিতর্কিত জমির দখল নিয়ে বিবাদ। তার জেরেই এক মহিলাকে বেধড়র মারধরের অভিযোগ ওঠে। সেই অমানবিক অত্যাচারের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই ভাইরাল। ঘটনাটি ঘটে, কালনায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কালনার শ্বাসপুর দেবনাথ পাড়া এলাকায়, একটি জায়গাতে পাচিল দেওয়াকে কেন্দ্র করে ঝামেলার সৃষ্টি হয়। সেখানেই অশান্তি বিশাল রূপ নেয়। সেই ঘটনায় এক মহিলা-সহ তাঁর পরিবারের লোকজনদের মারধর করার অভিযোগ ওঠে। কালনা শহরের তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক গোপাল তেওয়ারি ও তার দলবলের বিরুদ্ধে ওঠে সেই অভিযোগ। সোশ্যাল মিডিয়াতে মারধরের সেই ভিডিয়ো ভাইরাল। 


যদিও সেই ভিডিয়োতে দুই পক্ষই একে অপরের সঙ্গে হাতাহাতিতে জড়িয়েছেন, এমন বিষয়টি সামনে এসেছে। পুরো বিষয়টি নিয়ে থানায় অভিযোগ জানিয়েছেন কালনার দেবনাথ পাড়া এলাকার আক্রান্ত গৃহবধূ সুজাতা পাল। এদিন কালনার হসপাতালে উপস্থিত হয়ে তিনি জানান, তাদের বাড়ির পাশে একটি জমি রয়েছে, সেই জমি ঘিরে নেওয়াকে কেন্দ্র করে একটি ঝামেলা অশান্তি হয়। গোপাল তিওয়ারি এবং তার দলবল গতকাল তার শাশুড়িকে মারধরের পর শনিবার সকালে তাকে এবং তার পরিবারের বেশ কয়েকজনকে মারধর করে। 


আরও পড়ুন:Food Scam: আতঙ্কের নাম স্ট্রিটফুড! রাস্তার পাশের বিরিয়ানির হাঁড়ি নিরাপদ তো?


পুরো বিষয়টি নিয়ে থানার দ্বারস্থ হয়েছেন ওই গৃহবধূ। যদিও তৃণমূল নেতা গোপাল তেওয়ারীর দাবি, ' আমার কেনা জায়গায় পাঁচিল দিয়েছিলাম সেই পাচিলটিকে ওরা ভেঙে দিয়েছে। এমনকি আজ সকালে বলতে যাওয়ার কারণে উল্টে আমাকেই মারধর করেছে।' পুরো বিষয়টি নিয়ে থানার দারস্থ হবেন বলে জানিয়েছেন গোপাল বাবু। এ প্রসঙ্গে তৃণমূলের মুখপাত্র তথা বিধায়ক দেবপ্রসাদ বাগ তিনি বলেন, 'আইন কারোর হাতে তুলে নেওয়া উচিত নয়, পুলিস তদন্ত করে দেখুন দোষটি কার রয়েছে।' এ প্রসঙ্গে বিজেপির সহ-সভাপতি  সুভাষ পাল তিনি বলেন, 'যে ঘটনা ঘটেছে তার তীব্র নিন্দা জানাই।'


প্রসঙ্গত কিছুদিন আগেই, কুলপিতে পঞ্চায়েত অফিসে বৈঠক চলাকালীন এক সরকারি আধিকারিককে মারধরের অভিযোগ ওঠে তৃণমূল নেতার বিরুদ্ধে। ভাইরাল সেই ভিডিয়োতে দেখা যায়, পঞ্চায়েত সচিবের গলা টিপে ধরছেন ওই তৃণমূল নেতা।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)