জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার ওড়িশা দিয়ে বাংলায় গরু পাচারের চেষ্টা করা হচ্ছিল। কিন্তু দাঁতনের কাছে আটক ৭০০ গরু সহ সেই ৮টি ট্রাক। ফের বাংলায় গরু পাচারের ছক বানচাল করল পুলিস। ওড়িশা দিয়ে বাংলায় গরু পাচার করতে গিয়ে পুলিসের চেকিংয়ে আটক হল আটটি গরু বোঝায় ট্রাক। পুলিস সূত্রে জানা গিয়েছে, গতকাল মধ্যরাতে ওড়িশা- বাংলা সীমান্ত পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতনের সোনাকনিয়া এলাকায় রাতে পুলিসের নাকা চেকিং চলছিল। সে সময় ওড়িশার দিক থেকে মাল বোঝাই কিছু ট্রাক সোনাকনিয়ার দিকে আসছিল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে সন্দেহ হওয়ায় ট্রাকগুলোকে আটকায় পুলিস কর্মীরা। তারপর গাড়ির উপরে উঠে তল্লাশি চালাতে গিয়ে চক্ষু চড়কগাছ পুলিস আধিকারিকদের। দেখা যায়, ট্রাকের উপরে সারি সারি ভাবে বাধা রয়েছে গরু। তারপরে জিজ্ঞাসাবাদ চালিয়ে আটটি গাড়ি আটক করা হয়। গাড়িগুলোতে প্রায় ৬০০ থেকে ৭০০ গরু ছিল বলে জানা যায়। পুলিস আরও জানিয়েছে, গরুগুলিকে ওড়িশার ভদ্রক থেকে নিয়ে আসা হয়। বেলদাতে সেগুলো নামানোর কথা ছিল। আটক করা গাড়িগুলোকে পরবর্তীতে জলেশ্বর থানায় পাঠানো হয় বলে জানা গিয়েছে।


বাংলা-ওড়িশা আন্তঃরাজ্য সনাকনিয়া সীমানার দাঁতন থানার পুলিস একটি নাকা চেকিং পয়েন্ট করেছিল। খবর ছিল, রাতের অন্ধকারে এখান থেকেই দিনের পর দিন লরি বোঝাই করে গরু পাচার হচ্ছিল। শুক্রবার রাতেও এমনই কিছুর চেষ্টা চলে বলে খবর। কিন্তু নাকা চেকিংয়ে বিষয়টি ধরা পড়ে যায়। 


আরও পড়ুন, Telia Bhola Fish: দীঘা মোহনায় জালে পড়ল বিশাল তেলিয়া ভোলা, দাম শুনলে চোখ কপালে উঠবে


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)