প্রসেনজিত্‍ মালাকার: ১৮ মাস পর তিহাড় জেলের বাইরে অনুব্রত মণ্ডল।  মঙ্গলবার ভোট পাঁচটায় দিল্লি থেকে বিমানে দমদম বিমানবন্দরে পৌঁছন অনুব্রত। সেখান থেকে সোজা পৌঁছে যান নিজের বাড়িতে। অবশ্য বর্ধমানের পর অনেক জায়গায় তাঁকে দাঁড়াতে হয়েছিল কর্মী-সমর্থকদের অনুরোধে। অনুব্রত মণ্ডল বাড়িতে প্রবেশ করার পরপরই ঘটে গেল একটি চাঞ্চল্যকর ঘটনা। অনুব্রত মণ্ডলের বাড়িতে প্রবেশের অনুমতি পেলেন না বোলপুরের বিধায়ক তথা মন্ত্রী চন্দ্রনাথ সিনহা এবং সিউড়ির বিধায়ক বিকাশ রায় চৌধুরী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Anubrata Mondal: 'আমি দিদিকে ভালোবাসি, দিদি আমাকে...', বাড়ি ফিরে চোখে জল কেষ্টর!


সকাল থেকেই অনুব্রতর নীচুপট্টির বাড়ি ঘিরে ছিল নিরাপত্তা। কর্মী-সমর্থকদের ভিড়ে ঠাসা ছিল তাঁর বাড়ির আশেপাশের এলাকা। সমর্থকদের দিকে তাকিয়ে আবেগে চোখে জল গড়িয়ে পড়ে কেষ্টর। তাঁর বাড়ির সামনে সকাল থেকেই অন্যান্য নেতৃত্ববৃন্দের সাথে অপেক্ষা করছিলেন বোলপুরের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিনহা এবং সিউড়ি বিধানসভার বিধায়ক ও বীরভূম জেলা কোর কমিটির আহ্বায়ক বিকাশ রায় চৌধুরী। অনেকেই কেষ্টর ঘরে ঢুকতে পারলেও, সেখানে প্রবেশের অনুমতি পেলেন না এই দু' জন। তাঁদের ঢোকার সময় সরাসরি হাত নাড়িয়ে বারণ করে দিলেন খোদ কেষ্টই। সূত্রের খবর রাজ্যের মন্ত্রী  চন্দ্রনাথ সিনহা, বিকাশ রায়চৌধুরীকে প্রবেশের অনুমতি দেওয়া হয়নি। পরিস্থিতির জেরে, দেখা না করেই ফিরে যান চন্দ্রনাথ সিনহা ও বিকাশ রায় চৌধুরী। 


অনুব্রত মণ্ডলের ফেরার পর থেকে বীরভূম জেলার রাজনীতিতে পরিবর্তনের আভাস পাওয়া যাচ্ছিল। মঙ্গলবার সকালে এই দু' জনের বাড়িতে প্রবেশ করতে না পারায় সেই সম্ভাবনা আরও জোরালো হল বলে মনে করছে রাজনৈতিক মহল। আজকের এই ঘটনা বীরভূম জেলা রাজনীতিতে আসন্ন পরিবর্তনের ইঙ্গিত দিচ্ছে বলে মনে করছেন ওয়াকিবহাল মহল। যদিও মন্ত্রী চন্দ্রনাথ সিনহা বলেন, 'আমার সঙ্গে ওঁর কথা হয়েছে, উনি পরে দেখা করবেন বলে জানিয়েছেন।' এর মধ্যে, বোলপুরের অন্যতম কোর কমিটির সদস্য সুদীপ্ত ঘোষকেও কেষ্টর বাড়ির ভেতরে দেখা যায়, তিনি অনুব্রত মণ্ডলের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন। যদিও এখনও পর্যন্ত দেখা মেলেনি বীরভূম জেলা সভাধিপতি কাজল শেখের।  


আরও পড়ুন, Bengal Weather: পুজোর আগে ফের বড়সড় বৃষ্টি দুর্যোগ, আজ থেকে আবহাওয়ায় আচমকা বদল!


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)