দিব্যেন্দু সরকার: জলে ডুবে মৃত্যু দুই স্কুল ছাত্রের। ঘটনাকে কেন্দ্রকরে ব্যাপক উত্তেজনা আরামবাগের মইগ্রাম এলাকায়। দুই ছাত্রের মৃত্যুতে পুরো এলাকা শোকাচ্ছন্ন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে,বুধবার আরামবাগের মই গ্রাম এলাকার চার ছাত্র স্থানীয় এলাকার একটি বড় জলাশয়ে স্নান করতে যায়। এর মধ্যে দু'জন জল থেকে উঠতে পারলেও বাকি দুজন জলে তলিয়ে যায়। খবর পেয়ে তত্‍ক্ষণাত্‍ ঘটনাস্থলে আরামবাগ থানার পুলিস যায়। পুলিস জানিয়েছে, মৃত ছাত্ররা হল শান্তনু মাল ও রাজীব মাল। এদের মধ্যে একজন নবম শ্রেনীর ও অপরজন দ্বাদশ শ্রেনীর ছাত্র।


বিষয়টি নজরে আসতেই আরামবাগ থানায় খবর দিলে পুলিস ওই জলাশয় থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। জলাশয়টি গভীর ও বিশালাকার হওয়ায় জাল ফেলে তাদের দেহ উদ্ধার করা হয়।


উল্লেখ্য, কিছুদিন আগেই টানা বৃষ্টির জেরে বাঁকুড়া থেকে দ্বারকেশ্বর নদের জল এসে ভাসছে আরামবাগ। জারি হয় সতর্কতা। আরামবাগ পুরসভার তরফে দ্বারকেশ্বরের পার ঘেঁষে মাইকিং চলছে। অনেকেই ঘর ছেড়ে বেরিয়ে আসছেন নিরাপদ আশ্রয়ের খোঁজে।


টানা বৃষ্টিতে এবং বিভিন্ন নিকাশি খাল উপচে আরামবাগ মহকুমার ৬টি ব্লকের মাঠঘাট জলমগ্ন হয়েছে। অসাবধানে জলে পড়ে ভেসে যাচ্ছে অনেকে। দ্বারকেশ্বর নদের ৪০ হাজার কিউসেক জল আসতে থাকায় আরামবাগ এলাকার বেশ কিছু বাড়ি জলমগ্ন। প্রায় ৩ ফুট উচ্চতায় জল বইছে। জলের স্রোতে বিভিন্ন আনাজের গাছ এবং ফসল ভেসে গিয়েছে। মাথায় হাত পড়েছে চাষিদের। 


আরও পড়ুন:Bagda: বৃষ্টিতে জল জমেছে বিলে, মাছ ধরতে গিয়ে জালে উঠল তরুণীর দেহ!


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)