নিজস্ব প্রতিবেদন: রহস্যজনকভাবে নিখোঁজ নদিয়ার তাহেরপুরের দুই মাধ্যমিকের ছাত্রী


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই দুই ছাত্রীর মধ্যে একজনকে অপহরণ করে বিক্রি করে দেওয়া হয়েছে বলে পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের হয়েছে। যদিও ঘটনার একমাস পরেও এখনও খোঁজ মেলেনি তাদের। এই ঘটনার পরে বর্তমানে উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন ওই দুই ছাত্রীর পরিবারের সদস্যরা।


নদিয়ার তাহেরপুর থানার বাদকুল্লা সুরভিস্থানের বাসিন্দা পেশায় ব্যবসায়ী গৌরাঙ্গ গোস্বামী। তার ছোট মেয়ে রিমি গোস্বামী বাদকুল্লা ভুবনমোহিনী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের চলতি শিক্ষাবর্ষের মাধ্যমিকের পরীক্ষার্থী ছিলেন। কিন্তু মাধ্যমিকের পরীক্ষা শুরুর আগেই গত ১৫ ফেব্রুয়ারি বিকেল চারটে থেকে ওই ছাত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে পরিবারের অভিযোগ। এই নিয়ে তাহেরপুর থানায় অপহরণের মামলা দায়ের করা হয়েছে।


অন্যদিকে ওই একই এলাকার বাসিন্দা পেশায় রাজমিস্ত্রি রঞ্জন দে- র মেয়ে ঋতুজা ওই একই দিন থেকে নিখোঁজ। তারও এই বছর একই স্কুল থেকে মাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল।


জানা গিয়েছে, রিমি ও ঋতুজা ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। তারা একসঙ্গে স্কুলে এবং গৃহশিক্ষকের কাছে পড়তেও যেতেন। ঘটনার দিন বিকেলে বাড়ি থেকে কিছুটা দূরে বান্ধবীর বাড়িতে গিয়েছিলেন রিমি। এরপর সন্ধ্যায় মেয়ে রিমির খোঁজে ঋতুজার বাড়িতে যান পরিবারের সদস্যরা। যদিও সেখানে মেয়ের খোঁজ পাওয়া যায়নি। পাশাপাশি নিখোঁজ হন ঋতুজাও। ঘটনার পর থেকেই তাদের দুই জনের ফোন অফ।


আরও পড়ুন: Manikchak: টেন্ডার দুর্নীতির অভিযোগ পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে, অভিযোগ অস্বীকার BJP-র


যদিও রিমির পরিবারের পক্ষ থেকে মেয়েকে অপহরণ করে বিক্রি করে দেওয়ার জন্য ঋতুজার পরিবারের সদস্যদের দায়ী করা হয়েছে।


রিমির বাবা গৌরাঙ্গ গোস্বামী বলেন, ওরা দুজনে ভালো বন্ধু ছিল। ঘটনার দিন গৃহশিক্ষকের বাড়িতে পড়তে যাওয়ার নাম করে মেয়ে ওদের বাড়িতে গিয়েছিল তারপর থেকেই মেয়ের কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। তাহেরপুর থানায় তারা লিখিত অভিযোগ জানিয়েছেন এবং তারা চান অবিলম্বে মেয়েকে খুঁজে দিকে পুলিশ, এমনটাই দাবি গৌরাঙ্গ গোস্বামীর।


অন্যদিকে নিখোঁজ ছাত্রী ঋতুজার ঠাকুমা অর্চনা দে বলেন, তাদের নামে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে। কারণ ওই দিন থেকে তার নাতনি ঋতুজাও নিখোঁজ। তারাও বিষয়টি পুলিশকে জানিয়েছেন এবং তারাও চান নাতনি ফিরে আসুক।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)