শুভাশিস মণ্ডল: নিজের গ্রামের চেনা রাস্তা ধরে কাজ সেরে সাইকেলে করে বাড়ি ফিরছিল সুব্রত। বৃষ্টি পড়ছিল রাস্তাও অন্ধকার ছিল। কিন্তু চেনা রাস্তা বলে কোনও অসুবিধা নেই ভেবেই বাড়ি ফিরছিল। কিন্তু জানত না রাস্তার উপর মৃত্যু ফাঁদ অপেক্ষা করছে তার জন্য। উলুবেড়িয়ায় ইলেকট্রিকের ছিঁড়ে পড়ে থাকা তারে বিদ্যুৎ পিষ্ট হয়ে মৃত্যু হল এই যুবকের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়ার মুসাপুর গ্রামে। তার ছিঁড়ে পড়ে থাকার জন্য ২৬ বছরের যুবক সুব্রত মন্ডলের মৃত্যু হয়েছে। বাড়ি ফেরার পথেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। এক মটর সাইকেল আরোহী প্রত্যক্ষদর্শী ছিলেন। তিনি জানান, দূর থেকে সে দেখতে পায় কেউ একজন রাস্তায় সাইকেল নিয়ে পড়ে যাচ্ছে এবং সেই সঙ্গে সঙ্গে আগুন জ্বলে উঠতে দেখা যায়।


কাছাকাছি এসে ওই মোটরসাইকেলের নিয়ে থাকা যুবক দেখেন তাদের গ্রামেরই ছেলে সুব্রত মন্ডল সাইকেলে ইলেকট্রিকের ছিঁড়ে পড়া তার জড়িয়ে পড়ে আছে। দূর থেকে ডাকাডাকি করলে কোন সাড়া না পেয়ে তৎক্ষণাৎ গ্রামের মানুষকে ডাকাডাকি করে ইলেক্ট্রিকের মেন সুইচ অফ করে দেওয়া হয়। এরপর তাঁকে নিয়ে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।


এলাকায় মানুষের অভিযোগ ইলেকট্রিকের এই তারটি আমফানের ঝড়ের পর থেকে বেশ কয়েকটি জায়গায় জোড়া লাগিয়ে চলছিল। বারবার বলা সত্ত্বেও ইলেকট্রিক অফিস কোনও কর্পাণত করেননি। রিপিয়ারিং করেই চালিয়ে যাচ্ছিল। অভিযোগ গুরুত্ব না দেওয়ার ফলে দুর্ঘটনায় তাদের গ্রামেরই ছেলের প্রাণ গেল। 


আরও পড়ুন, TMC: স্মৃতি ইরানির মন্তব্যের 'তীব্র নিন্দা': পালটা ত্রিপুরার প্রসঙ্গ টানলেন কাকলি


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)