নিজস্ব প্রতিবেদন : পেয়ারা গাছ কাটতে বাধা দিয়েছিল ভাইপো। কাকার পাল্টা আক্রমণে আঙুল খোয়ালো ভাইপো। ঘটনাটি ঘটেছে মালদা মানিকচক থানার এনায়েতপুরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, বিজেপিতে আসতে চেয়ে যোগাযোগ করছেন অনেক তৃণমূল নেতা: মুকুল রায়


এনায়েতপুরের রবিদাস পাড়ার বাসিন্দা রিঙ্কু। অভিযোগ, কাকা উজ্জ্বল দাস তাদের বাড়ির পাশের পেয়ারা গাছটি কাটতে গিয়েছিল। বাধা দেয় ২২ বছরের রিঙ্কু। আর তারপরই ধারালো অস্ত্র নিয়ে তার উপর চড়াও হন কাকা উজ্জ্বল দাস। ভাইপো রিঙ্কুকে ধারালো অস্ত্র দিয়ে কাকা উজ্জ্বল দাস কোপায় বলে অভিযোগ। ধারালো অস্ত্রের কোপে রিঙ্কুর বাম হাতের ২টি আঙুল কাটা যায়।


আরও পড়ুন, সহকর্মীর সঙ্গে পরকীয়া সুরজিতের, অন্তরার মৃত্যু তদন্তে নয়া মোড়!


রিঙ্কুর চিত্কার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। রক্তাক্ত অবস্থায় রিংকুকে উদ্ধার করে প্রথমে মালদা মানিকচক গ্রামীণ হাসপাতালে নিয়ে যান তাঁরা। কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটায় মালদা মেডিকেল কলেজ এবং হাসপাতালে স্থানান্তরিত করা হয় রিঙ্কুকে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে রিঙ্কু।


আরও পড়ুন, গঙ্গাপাড়ে পড়েছিল চাপ চাপ রক্ত, ৩ দিন পর ভেসে উঠল নিখোঁজ যুবকের দেহ


এই ঘটনায় রিংকুর পরিবারের তরফে মালদা মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। মারধর ও খুনের চেষ্টার অভিযোগ জানানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। তবে ঘটনার পর থেকে পলাতক  অভিযুক্ত কাকা উজ্জ্বল দাস। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।