মনোঞ্জন মিশ্র: অজ্ঞাত পরিচয় ব্যক্তির লাশ ঘিরে তোলপাড় হল এলাকা। সাতসকালে খালে এক ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয় মানুষজন। পুলিস এসে লাশ তুললে দেখা যায় মৃত ব্যক্তির গলায় রয়েছে দড়ির ফাঁস। দেহে একাধিক ক্ষতচিহ্ন। এনিয়ে চাঞ্চল্য ছড়াল পুরুলিয়ার আদ্রা থানা এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-১৮৬ ঘণ্টা পার অনশনের! এখনও সংকটজনকই অনুষ্টুপ...


রবিবার সকালে আদ্রার কাঁটারাঙ্গুনি ক্যানালে একটি কালভার্টের নীচের জলে ওই লাশ ভাসতে দেখেন স্থানীয় মানুষজন। খবর ছড়াতেই ক্যানাল পাড়ে জড়ো হয়ে যায় এলাকার মানুষজন। খবর যায় আদ্রা থানায়। ঘটনাস্থলে চলে আসে পুলিস। খালের জলে নেমে জল থেকে টেনে তোলা হয় মধ্যবয়স্ক এক ব্যক্তির লাশ। দেখা যায় তার গলায় মোটা দড়ির ফাঁস। শরীরের বিভিন্ন জায়গায় ক্ষতচিহ্ন। ক্যানাল পাড়ের একটি জায়গায় ঘাসের উপরে রক্তের দাগ দেখা গিয়েছে। পাশাপাশি পাওয়া গিয়েছে মদের বোতল। এলাকার মানুষজন মৃত ব্যক্তিকে চিনতে পারছেন না। মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে আদ্রা থানার পুলিস।


উল্লেখ্য, গত ১৮ মে একটি বস্তাবন্দি লাশ উদ্ধার হয় মুর্শিদাবাদের ভরতপুরে। কয়েকদিন ধরে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তি। পরিবারের দাবি, পাওনা টাকা নিয়ে গন্ডগোলের জেরে খুন হয়েছেন ওই ব্যক্তি। পুলিস সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম দীনবন্ধু পাল(৬৬)। ভরতপুরের গান্ডুলিয়ায় বাড়ি। পাওনা টাকা ফেরত পেতে পাশের গ্রামে এক ব্যক্তির কাছে গিয়েছিলেন। এনিয়ে তাদের মধ্যে বচসা হয়। তার পর থেকেই তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। একদিন পরে তার বস্তাবন্দি দেহ উদ্ধার হয়। শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)