নিজস্ব প্রতিবেদন:  প্রাক্তন বায়ুসেনা কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ স্ত্রী ও মেয়ের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার পলতাতে। মৃতের নাম অরূপ দেবনাথ (৬৩)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রতিবেশীদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই অরূপবাবুর ওপর অত্যাচার চালাতেন তাঁর স্ত্রী ও মেয়ে। মানসিক নির্যাতন তো বটেই, মাঝেমধ্যেই স্বামীকে মারধর করতেন স্ত্রী। তাঁর সঙ্গে সঙ্গ দিতেন মেয়েও। যে কোনও ছোটো ব্যাপারেই তাঁদের বাড়িতে অশান্তি লেগে থাকত। মারের হাত থেকে বাঁচতে আর্তনাদও করতেন অরূপবাবু। প্রতিবেশীদের দাবি, তাঁরা বেশ কয়েকবার চিত্কার শুনে বাড়িতে যান, কিন্তু অরূপবাবুর স্ত্রী ও মেয়ে তাঁদের অপমান করে ফিরিয়ে দেন। দীর্ঘদিন ধরে অত্যাচার চলায় অরূপবাবুর মেয়ে ও স্ত্রীর নামে নোয়াপাড়া থানায় অভিযোগও জানিয়েছিলেন এলাকাবাসীরা।


সোমবার রাতেও ওই বাড়িতে অশান্তি, চিত্কার শুনতে পেয়েছিলেন স্থানীয়রা। কিন্তু রোজকার ঘটনা ভেবে প্রথমটায় বিশেষ আমল দেননি তাঁরা। মঙ্গলবার সকালে জানতে পারেন অরূপবাবুর মৃত্যু হয়েছে। মেয়ে ও স্ত্রীর মারের প্রাক্তন বায়ুসেনা কর্মীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ এলাকাবাসীর।


আরও পড়ুন- গভীর রাতে দিল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়ে ছাই ১৫০০ বস্তি ঘর


মঙ্গলবার সকালে পুলিস গিয়ে দেহ উদ্ধার করে। অরূপবাবুর মেয়ে ও স্ত্রীকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। পুলিস দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এলাকায় উত্তেজনা রয়েছে